• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
  • English Version

অপোর ‘গেজ দ্য নেক্সট অ্যাম্বাসেডর’ ক্যাম্পেইন চালু

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৩৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
bd tech news

বছরের শুরুতে নতুন চমক নিয়ে আসছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান অপো। ‘কে হচ্ছেন অপোর পরবর্তী অ্যাম্বাসেডর’ শিরোনামে অপো ভক্তদের জন্য নতুন ক্যাম্পেইন চালু করেছে প্রতিষ্ঠানটি। অপো জানায়, এবার অপো চুক্তিবদ্ধ হতে যাচ্ছে এমন একজন আইকনের সাথে যিনি শুধু নিজেকেই না বাংলাদেশের মর্যাদাকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন।

কে হচ্ছেন জানতে ‘গেজ দ্য নেক্সট অ্যাম্বাসেডর’ নামে অপোর অফিশিয়াল ফেসবুক পেজে শুরু হয়েছে এক নতুন ক্যাম্পেইন। অনেকেই ধারণা, তিনি হবেন বিনোদন বা খেলার জগতের কেউ। এই অনুমানের খেলাকে আরো জমিয়ে তুলতে অপো তাদের ফেসবুক পেজে কিছু ছবি ও ভিডিও এর মাধ্যমে ধারণা দিচ্ছে যা নেটিজেনদের মধ্যে আলোড়ন তৈরি  করেছে।

অপো তাদের ফেসবুক পেজে জানায়, পরবর্তী অ্যাম্বাসেডর একটি আইকনিক এবং বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বড় নাম। তিনি প্রথম খেলোয়াড় যিনি আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফরম্যাটে সেরা অলরাউন্ডার হয়েছেন এবং তাকে ‘উইজডেন টেস্ট প্লেয়ার অফ দ্য ইয়ার’ নির্বাচিত হয়েছেন।

৩ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ৭ জানুয়ারী পর্যন্ত। এরপর আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ঘোষণা করা হবে পরবর্তী অ্যাম্বাসেডর এর নাম। ‘ইন্সপায়ারিং অ্যাহেড’ এটিকে প্রতিপাদ্য ধরে এ বছর নানা আয়োজন নিতে যাচ্ছে প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি।

তাই আর দেরি না করে আজই ভিজিট করুন অপো বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ এবং অংশ নিন এ ক্যাম্পেইনে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর