• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন
  • English Version

অপো এফ২১ প্রো ফাইভজি’র বিক্রি শুরু

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৩৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
bd Mobile news,

আজ থেকে (৮ ই জুন) দেশের বাজারে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো’র এফ সিরিজের নতুন ডিভাইস অপো এফ২১ প্রো ফাইভজি’র বিক্রি শুরু হচ্ছে। । সাথে আছে আকর্ষণীয় অফার। ফার্স্ট সেল চলাকালীন সময়ে ক্রেতাদের জন্য থাকছে অসাধারণ সব অফার ও আকর্ষণীয় পুরস্কার। অসাধারণ এ ডিভাইসটিতে শক্তিশালী প্রসেসর, ছবি তোলার জন্য অসাধারণ ক্যামেরা সহ বিভিন্ন আকর্ষণীয় ফিচার রয়েছে, যা ব্যবহারকারীদের ফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা দিবে।

যে সব আগ্রহী ক্রেতারা ফার্স্ট সেল চলাকালীন সময়ে এ ডিভাইসটি ক্রয় করবেন তারা ৩,০৯৯ টাকা সমমূল্যের এক্সক্লুসিভ গিফট বক্স পাবেন; বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর সম্বলিত লিমিটেড এডিশনের ব্যাক কাভার পাবেন। ক্রেতারা তিন মাসের জন্য বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাবেন এবং সোয়াপ মার্কেটপ্লেসে এক্সচেঞ্জ অফারে ১৫ শতাংশ অতিরিক্ত ক্যাশ ভ্যালু পাবেন। এছাড়াও, ফার্স্ট সেল চলাকালীন সময়ে গ্রামীণফোনের সিম ব্যবহারকারীরা ১১ জুন পর্যন্ত ৬৮জিবি পর্যন্ত ডাটা বান্ডেল অফার সুযোগ থাকছে।

অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসে কোয়ালকম® স্ন্যাপড্রাগন™ ৬৯৫ ফাইভজি মোবাইল প্ল্যাটফর্ম ৬এনএম চিপসেট রয়েছে, যা সুপার-ফাস্ট ইন্টারনেট ফোরজি+ সাপোর্ট করে। অন্যান্য স্মার্টফোনের তুলনায় এই ফোনটি অনেক ভালো ফোরজি+ নেটওয়ার্ক নিশ্চিত করবে। ডিভাইসটির সিপিইউতে ‘বড়’ কোর (আর্ম কোরটেক্স-এ৭৬ থেকে আর্ম কোরটেক্স-এ৭৮)  রয়েছে; যার মাধ্যমে ব্যবহারকারীরা আরও ভালো স্মার্টফোন অভিজ্ঞতা পাবেন। এফ২১ প্রো ফাইভজিতে ভিওএলটিই রয়েছে। এর পূর্ণ রূপ হলো ভয়েস ওভার এলটিই। এই প্রযুক্তির সাহায্যে ব্যবহারকারী ভিওএলটিই সমর্থিত নেটওয়ার্কে ভয়েস কোয়ালিটিকে প্রভাবিত না করেই নেটওয়ার্কে ভয়েস ও ডেটা পাঠাতে পারবেন।

অসাধারণ ফিচারসমৃদ্ধ এফ সিরিজের ডিভাইসটিতে আল্ট্রা-থিন ফ্ল্যাট এজ রেট্রো ডিজাইন ব্যবহার করা হয়েছে। স্প্লাইসড গ্লস ও ম্যাট টেক্সাচের অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসটি দু’টি ভিন্ন রঙে – রেইনবো স্পেকট্রাম ও কসমিক ব্ল্যাক – পাওয়া যাচ্ছে।  অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসটিতে অপো’র ডুয়াল অরবিট লাইট নিয়ে আসা হয়েছে, যা দুটি মেইন ক্যামেরার পিছনে সুন্দরভাবে একত্রিত। ডিভাইসটিতে ৬৪ মেগাপিক্সেল হাই-রেজ মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাশাপাশি, ডিভাইসটিতে বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, সেলফি এইচডিআর, এআই প্যালেটস, এআই কালার পোর্ট্রেট ও পোর্ট্রেট রিটাচিং সহ অসাধারণ সব ফিচার রয়েছে।

ফোনটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চি পাঞ্চ হোল অ্যামোলেড এফএইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ব্যবহারকারীদের উন্নত ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করবে। এফ২১ প্রো ফাইভজিতে রয়েছে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি, যা ব্যাটারির দীর্ঘস্থায়িত্বের বিষয়টি নিশ্চিত করবে। অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসে ৮জিবি র‌্যাম ও ১২৮ রম (এটি ১ টেরাবাইট পর্যন্ত অতিরিক্ত স্টোরেজ বাড়ানো যাবে) রয়েছে। অপো’র র‌্যাম সম্প্রসারণ প্রযুক্তির মাধ্যমে স্মার্টফোনটিতে থাকা ৮জিবি র‌্যামটির পাশাপাশি অতিরিক্ত ৫জিবি পর্যন্ত সম্প্রসারণ করা যাবে। পাশাপাশি, কালারওএস১২ ভিত্তিক এ ডিভাইসিটিতে এআই সিস্টেম বুস্টার, কুইক স্টার্টআপ, গেম ফোকাস মোড ও এআই ফ্রেম রেট স্ট্যাবিলাইজার রয়েছে।

অসাধারণ ফিচারসমৃদ্ধ অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসটি কানেক্টিভিটি সুবিধা কে এক নতুন উচ্চতায় নিয়ে যাবে!

 

আওয়াজ ডটকম ডটবিডি, ০৮ জুন ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর