• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
  • English Version

আজ আসছে যেসব প্রতিষ্ঠানের ডিভিডেন্ড ও ইপিএস

বিজনেস ডেস্ক / ১৫৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
bd business news

আজ বিকেলে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১১ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস)। কোম্পানিগুলোর পর্ষদ সভায় সমাপ্ত অর্থবছরে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড: কোম্পানিটি পর্ষদ সভা আজ ১১ মে বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

মার্কেন্টাইল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

হামিদ ফেব্রিক্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

রিলায়েন্স ইন্সুরেন্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

কুইন সাউথ টেক্সটাইল মিলস লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে দুপুর ২টা ৫০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

যমুনা ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

পূবালী ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আজ ১১ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা  করা হবে।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১১ মে ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর