• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
  • English Version

আজ যে সব কোম্পানির শেয়ারে ক্রেতা শুন্য

বিজনেস ডেস্ক / ৯৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
bd business news

আজ ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় ক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ৩১ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য ক্রেতা পাওয়া যায়নি। কোম্পানিগুলোর মধ্যে আমরা নেটওয়ার্ক লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ১.৯৩ শতাংশ কমেছে।

আমরা টেকনোলজিস লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪১.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ১.৯০ শতাংশ কমেছে।

এম্বি ফার্মাসিউটিক্যালস লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৯১.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৯২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৮১.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৯.৮০ টাকা বা ১.৯৯ শতাংশ কমেছে।

ক্রেতা না পাওয়া অন্যান্য কোম্পানিগুলো হলো:- এ্যাগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেড, এ্যাপেক্স ফুডস্‌ লিমিটেড, এ্যাপেক্স ফুটওয়ার লিমিটেড, এটলাস বাংলাদেশ লিমিটেড, বঙ্গজ লিমিটেড, বিডিকম অনলাইন লিমিটেড, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেড, ডেফোডিল কম্পিউটারস লিমিটেড, ইস্টার্ন ক্যাবলস লিমিটেড, ফ্যামিলিটেক্স (বিডি) লিমিটেড, জিবিবি পাওয়ার লিমিটেড, হা-ওয়েল টেক্সটাইলস (বিডি) লিমিটেড, আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড, কাট্টালি টেক্সটাইল লিমিটেড, মেঘনা কনডেন্সড মিল্ক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মেঘনা সিমেন্ট মিলস্‌ লিমিটেড, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বাংলাদেশ মনোস্পুল পেপার ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড, ওইম্যাক্ম ইলেকট্রোডস লিমিটেড, পেপার প্রসেসিং এন্ড প্যাকেজিং লিমিটেড, প্রিমিয়ার সিমেন্ট মিলস্‌ লিমিটেড,  রহিম টেক্সটাইল মিলস্‌ লিমিটেড, রংপুর ফাউন্ড্রী লিমিটেড, রূপালি লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, শমরিতা হসপিটাল লিমিটেড, সোনালী পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেড এবং তমিজউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড।

 

আওয়াজ, ২৯ মার্চ ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর