• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
  • English Version

আজ যে সব কোম্পানির শেয়ারে ক্রেতা শুন্য

বিজনেস ডেস্ক / ৮৮ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
bd business news

আজ বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় ক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ২৩ প্রতিষ্ঠান। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, প্রতিষ্ঠানগুলোর শেয়ার ক্রয়ের জন্য ক্রেতা পাওয়া যায়নি। প্রতিষ্ঠানগুলোর মধ্যে বাংলাদেশ আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪৩.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ১.৯৮ শতাংশ কমেছে।

বিডি থাই ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৭.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.১০ টাকা বা ০.০৮ শতাংশ কমেছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৬.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ১.৮৭ শতাংশ কমেছে।

ক্রেতা না পাওয়া অন্যান্য প্রতিষ্ঠানগুলো হলো:-  বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, ডেফোডিল কম্পিউটারস লিমিটেড, ড্রাগন সোয়টার এন্ড স্পিনিং লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ফ্যামিলিটেক্স (বিডি) লিমিটেড, ফারইস্ট ফাইনান্স ও ইনভেস্টমেন্ট লিমিটেড, জিবিবি পাওয়ার লিমিটেড, আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক লিঃ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১, ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কাট্টালি টেক্সটাইল লিমিটেড, নাভানা সিএনজি লিমিটেড, নর্দান জুট মেনুফ্যাক্চারিং কোম্পানি লিমিটেড,  শমরিতা হসপিটাল লিমিটেড, স্টান্ডার্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, স্টান্ডার্ড ব্যাংক লিমিটেড, স্টাইলক্রাফট লিমিটেড এবং ইয়াকিন পলিমার লিমিটেড।

 

আওয়াজ, ৩১ মার্চ ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর