• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন
  • English Version

আজ যে সব কোম্পানির শেয়ারে ক্রেতা শুন্য

বিজনেস ডেস্ক / ৭৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
bd business news

আজ বৃহস্পতিবার প্রায় ৩৪ কোম্পানির শেয়ার ক্রেতাশূন্য হয়ে পড়েছে। বিনিয়োগকারীদের এসব শেয়ারে আগ্রহ না থাকায় ক্রেতাশূন্য হয়ে গেছে।

বৃহস্পতিবার লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে প্রায় ৩৬ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা নেই।

কোম্পানিগুলো হলো : উত্তরা ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ন্যাশনাল টি, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, জেমিনি সী ফুড, প্যারামাউন্ট টেক্সটাইল, ফরচুন সুজ, এপেক্স ফুডস, ব্যাংক এশিয়া, মেঘনা মিল্ক, প্রভাতী ইন্স্যুরেন্স, রংপুর ফাউন্ড্রি, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, জেনেক্স, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, অলটেক্স, আইপিডিসি, প্রাইম লাইফ ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স, বিডিকম, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, কাট্টালি টেক্সটাইল, এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড, দেশ জেনারেল ইন্স্যুরেন্স, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড, মোজাফফর হোসাইন স্পিনিং, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, গোল্ডেন সন, পেনিনসুলা, পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এসএস স্টিল, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং ড্রাগন সোয়েটার।

উত্তরা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাহজালাল ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মার্কেন্টাইল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৭.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল টি’র শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৯১.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৮০.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৭৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৩.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেমিনি সী ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫১৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫০৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৩১.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২১৯.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্যাংক এশিয়ার শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা কনডেন্সড মিল্কের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১০.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৬.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রংপুর ফাউন্ড্রির শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২১৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেনেক্স ইনফোসিসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১১৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের দিন ছিল ১৫.৭০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১৫.৪০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সেন্ট্রাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর দিন আগের ছিল ৪৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৩.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডিকমের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিটি জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ১১ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১০.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ১১.২০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১১ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মোজাফফর হোসাইন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গোল্ডেন সনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পেনিনসুলার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ১১.৯০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১১.৯০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১১.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ম্যাকসন্স স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসএস স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্রাগন সোয়েটারের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা নেই।

 

আওয়াজ, ৭ এপ্রিল ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর