• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন
  • English Version

আজ যে সব কোম্পানির শেয়ারে ক্রেতা শুন্য

বিজনেস ডেস্ক / ৯৩ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
bd business news

আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় ক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ১৮ প্রতিষ্ঠান। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, প্রতিষ্ঠানগুলোর শেয়ার ক্রয়ের জন্য ক্রেতা পাওয়া যায়নি।প্রতিষ্ঠানগুলোর মধ্যে ব্যাংক এশিয়া লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ১.৯৮ শতাংশ কমেছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.১০ টাকা বা ১.৩৯ শতাংশ কমেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড ওয়ানের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.২০ টাকা বা ১.৮০ শতাংশ কমেছে।

ক্রেতা না পাওয়া অন্যান্য প্রতিষ্ঠানগুলো হলো- ড্যাফোডিল কম্পিউটারস লিমিটেড, ফ্যামিলিটেক্স বিডি, জিবিবি পাওয়ার, আইসিবি ইসলামিক ব্যাংক, আইএফআইসি ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, মোজাফফর হোসেন স্পিনিং, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্যারামাউন্ট টেক্সটাইল, রিং সাইন টেক্সটাইল, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, এসএস স্টিল, উত্তরা ব্যাংক, ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচুয়াল ফান্ড ওয়ান এবং জিল বাংলা সুগার মিলস লিমিটেড।

 

আওয়াজ, ১০ এপ্রিল ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর