• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:২৬ অপরাহ্ন
  • English Version

আজ যে সব কোম্পানির শেয়ারে ক্রেতা শুন্য

বিজনেস ডেস্ক / ৭৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
bd business news

ঢাকা স্টক এক্সচেঞ্জে আজ মঙ্গলবার প্রায় ৮০ কোম্পানির শেয়ার ক্রেতাশূন্য হয়ে পড়েছে। বিনিয়োগকারীদের এসব শেয়ারে আগ্রহ না থাকায় ক্রেতাশূন্য হয়ে গেছে প্রতষ্ঠানগুলোর শেয়ার।

মঙ্গলবার লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও এই প্রতিবেদনটি লিখার আগ অব্দি তারা হারিয়ে যেতে থাকে। এতে করে দুপুর ১২ টা ৩০ মিনিটে প্রায় ৮০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা নাই হয়ে যায়।

কোম্পানিগুলো হলো : আমরা টেকনোলোজিস, মার্কেন্টাইল ব্যাংক, উত্তরা ব্যাংক, ব্যাংক এশিয়া, উত্তরা ব্যাংক,  একমি পেস্টিসাইডস, অগ্রণী ইনস্যুরেন্স, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, এপেক্স ফুডস, অ্যাপোলো ইস্পাত, আরামিট সিমেন্ট, বে লিজিং, বিবিএস, বিডিকম অনলাইন, বিডি ফাইন্যান্স, বিডি ওয়েল্ডিং, বীচ হ্যাচারী, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স, সেন্ট্রাল ফার্মা, সিটি জেনারেল ইনস্যুরেন্স, কপারটেক ইন্ডাস্ট্রিজ, ডেল্টা স্পিনার্স, দেশবন্ধু গার্মেন্টস, ড্রাগন সোয়েটার, দুলামিয়া কটন, ইস্টার্ন ইনস্যুরেন্স, ইস্টার্ন লুব্রিকেন্টস, ইভেন্স টেক্সটাইলস, ফ্যামিলি টেক্স, ফারইস্ট লাইফ ইনস্যুরেন্স, ফু-ওয়াং ফুড, জিবিবি পাওয়ার, জেমিনি সি ফুড, গ্লোবাল ইনস্যুরেন্স, হামিদ ফেব্রিকস, হা-ওয়েল টেক্সটাইলস, ইন্টার্ন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স, ইমাম বাটন, ইন্ট্রাকো রি-ফুয়েলিং, আইপিডিসি ফিন্যান্স, কাট্টলি ট্রেক্সটাইলস, লাভেলো আইসক্রিম, ম্যাকসনস স্পিনিং, মালেক স্পিনিং, মেঘনা মিল্ক, মেঘনা পেট, মেট্রো স্পিনিং, মোজাফফর হোসেন স্পিনিং, মুন্নু ফেব্রিকস, মনোস্পুল পেপার, নিউ লাইন ক্লোথিং, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, ন্যাশনাল টি কোম্পানি, অলিম্পিক এক্সেসরিজ, ওরিয়ন ফার্মা, পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং, প্যারামাউন্ট ইনস্যুরেন্স, প্যাসিফিক ডেনিমস, পিপলস ইনস্যুরেন্স, প্রিমিয়ার লিজিং, প্রাইম ফাইন্যান্স, প্রভাতি ইনস্যুরেন্স, প্যারামাউন্ট টেক্সটাইলস, কাসেম ইন্ডাস্ট্রিজ, রিজেন্ট টেক্সটাইলস, রিং সাইন টেক্সটাইলস, আরএসআরএম, রূপালী ইনস্যুরেন্স, সাফকো স্পিনিং, সাইফ পাওয়ার, সি-পার্ল, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, সুরিদ ইন্ডাস্ট্রিজ, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, সোনালী পেপার, সোনারগাঁও টেক্সটাইলস, এসএস স্টিল, স্ট্যান্ডার্ড ব্যাংক, তোসরিফা ইন্ডাস্ট্রিজ, ইউনিয়ন ক্যাপিটাল, জাহিন টেক্সটাইলস।

আমরা টেকনোলোজিসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৭.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৬.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মার্কেন্টাইল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৫.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫.১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৫.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

উত্তরা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৪.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্যাংক এশিয়ার শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৯.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৪.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৩.৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অগ্রণী ইনস্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৮.৪ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলটেক্স ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৬.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৬.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২১৫.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২১১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অ্যাপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮.৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৮.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৪.৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৩.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বে লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৯.২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৮.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিবিএসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৪.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডিকম অনলাইনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৬.৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৫.৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪০.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪০.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৮.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৮.৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বীচ হ্যাচারীর শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৯.৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৯.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭.৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৭.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সেন্ট্রাল ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৪.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪.৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৪.৪ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিটি জেনারেল ইনস্যুরেন্স শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩২.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩১.৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কপারটেক ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৮.৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৭.৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডেল্টা স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৯.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দেশবন্ধু গার্মেন্টসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২০.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২০.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্রাগন সোয়েটারের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৮.১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৭.৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দুলামিয়া কটনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৮.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৫৭.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন ইনস্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭৫.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৭৪ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন লুব্রিকেন্টসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯৮২.৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯৮২.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৯৪৩.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইভেন্স টেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১০.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১০.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলি টেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪.৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট লাইফ ইনস্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮৭.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৮.৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৮৬.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফু-ওয়াং ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২২.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৮.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেমিনি সি ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫২৮.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৩০.২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৫১৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্লোবাল ইনস্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৪.৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৩.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হামিদ ফেব্রিকসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২০.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২০.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হা-ওয়েল টেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৬.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৫.৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইন্টার্ন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৫.৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৬.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৫.৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইন্ট্রাকো রি-ফুয়েলিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২২.১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২১.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইপিডিসি ফিন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৭.৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৬.৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টলি ট্রেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৭.৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৭.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

লাভেলো আইসক্রিমের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৯.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৮.৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ম্যাকসনস স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২২.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২২.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৮.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা মিল্কের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২১.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২১.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা পেটের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৫.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২১.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২১.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মোজাফফর হোসেন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৭.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৬.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মুন্নু ফেব্রিকসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২২.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২২.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৩৮.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩৮.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৩৩.৭ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিউ লাইন ক্লোথিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৬.৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৫.৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৫.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল টি কোম্পানির শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৯১.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৮৫.৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৬৭৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১২.২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওরিয়ন ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১০১.১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০১.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৯৯.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৭২.২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭০.২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৬৬.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট ইনস্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৬.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৭.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৫৫.৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যাসিফিক ডেনিমসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১২.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১২.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইনস্যুরেন্স শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬১.২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রিমিয়ার লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭.২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৭.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১২.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১২.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রভাতি ইনস্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১১১.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১২.৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১০৯.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট টেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৭৯.৪ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাসেম ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৫১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিজেন্ট টেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৯.৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিং সাইন টেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯.২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৯.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএসআরএম এর শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৯.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ইনস্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৩.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৩.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাফকো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২২.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২২.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাইফ পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৫.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৫ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সি-পার্লের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৯.৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৪৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৮.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৮.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুরিদ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২০.৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২০.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৬.৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৬.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯০০.৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯০১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৮৮২.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনারগাঁও টেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৬.৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ২৬.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসএস স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৮.৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯.১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তোসরিফা ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯.৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৯.২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ক্যাপিটালের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮.৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৮.৩ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিন টেক্সটাইলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮.২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৮.১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

আওয়াজ, ১২ এপ্রিল ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর