• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:১৪ অপরাহ্ন
  • English Version

‘আরিয়া টু’ নিয়ে ফিরছেন সুস্মিতা

বিনোদন ডেস্ক / ৩৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
International entertainment news,

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ‘আরিয়া’ সিরিজ দিয়ে ওয়েভ দুনিয়ায় ডেব্যু করেছিলেন। পেয়েছিলেন দর্শকদের প্রশংসাও। সম্প্রতি সুস্মিতা আবার ফিরছেন ‘আরিয়া টু’ নিয়ে।

সুস্মিতা বরাবরই বলে এসেছেন পরিবারই তার শক্তি, তার দুর্বলতা। কোথায় যেন বাস্তবের সঙ্গে মিশে যাচ্ছে সুস্মিতা সেনের আগামী সিরিজের এ অংশ। এবার আরিয়া যে চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা, সেই চরিত্রও তার সন্তানদের জন্য যেকোনো কিছু করতে পারে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মুক্তি পেয়েছে আরিয়ার নতুন সিজন ‘আরিয়া টু’র ট্রেলার। ট্রেলার প্রকাশের পর থেকেই সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। দ্বিতীয় মৌসুমের এ ট্রেলারে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি আরিয়া। ট্রেলারে দেখা যাচ্ছে স্বামীর একটি গোপন ভিডিও দেখতে পায় সে। তাতে লুকিয়ে আছে বিপজ্জনক কোনো রহস্য। এ রহস্যের গোলকধাঁধাতেই ফেঁসে যান আরিয়া ও তার সন্তানরা। সন্তানদের রক্ষা করতে সংহার মূর্তি ধারণ করতে হয় তাকে।

আরিয়ার প্রথম সিজনে সুস্মিতার অভিনয় নজর কাড়ে দর্শকের। আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছিল আরিয়া। সিজন টু প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে সুস্মিতা বলেন, আগের সিজনে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে নমিনেশন পাওয়ার পর আমরা এ সিজন নিয়ে আরও বেশি উত্তেজিত।

সিজন টু শুধু এক শক্তিশালী নারী আরিয়াকে নিয়ে নয়, আরিয়া এখানে একজন যোদ্ধা। এ চরিত্রের মধ্যে দিয়ে আমি অভিনেতা হিসেবে অনেক কিছু শিখেছি। এ চরিত্রের জন্য আমি নিজেকে অনেকটা ভেঙেছি, নিজেকে তৈরি করেছি। আশা করি দর্শকের ভালো লাগবে।

গত ১৯ নভেম্বর সুস্মিতার ৪৬তম জন্মদিন ছিল। সেদিনই নিজের শারীরিক অবস্থা নিয়ে গোপন তথ্য ফাঁস করেন অভিনেত্রী। জানান, শারীরিক সমস্যার জন্য অস্ত্রোপচার করতে হয়েছে তাকে। দ্রুস্ত সুস্থ হচ্ছেন। তবে আরও একটু সময় লাগবে। কিন্তু তিনি ঠিক আছেন বলেই অনুরাগীদের আশ্বস্ত করেন।

সুস্মিতা ছাড়াও আরিয়া সিরিজের নতুন এ সিজনে রয়েছেন, সিকন্দর খের, অংকুর ভাটিয়া, বিকাশ কুমার, আকাশ খুরানার মতো অভিনেতারা। ১০ ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে ওয়েব সিরিজ ‘আরিয়া সিজন টু’ ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর