• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
  • English Version

আড়াই বছরের বিরতি শেষে, স্মার্টফোন ও ট্যাব মেলা

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৫২ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
bd tech news

করোনা পরিস্থিতির কারণে দুই বছর বিরতির পর আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা।  এ মেলা চলবে ৮ জানুয়ারি পর্যন্ত। মেলায় থাকছে ফাইভজি প্রযুক্তি নিয়ে চমক।

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত হবে এ মেলা। রোববার ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সবসময়ের মতো এবারো দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ থাকছে এই মেলায়। স্যামসাং, অপো, রিয়েলমি, শাওমি, টেকনো, ভিভো, ওয়ালটন, ওয়ান প্লাসসহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাবে মেলায়।

এছাড়া স্মার্টফোনের জন্য আনুষঙ্গিক গ্যাজেট ও এক্সেসরিজ নিয়ে থাকবে বেশ কয়েকটি স্টল ও প্যাভিলিয়ন। মেলায় প্রথমবারের মতো থাকছে ৫-জি এক্সপিরিয়েন্স জোন। মোবাইল অপারেটর টেলিটকের পরিচালনায় ও হুয়াওয়ে টেকনলজিস বাংলাদেশের কারিগরি সহায়তায় এই জোনে এসে দর্শকরা সরাসরি ৫জি অভিজ্ঞতা নিতে পারবেন।

মেলায় দর্শকরা ঢুকতে পারবেন বিনামূল্যে। তবে মাস্ক না পরা অবস্থায় কেউ মেলায় প্রবেশ করতে পারবেন না। প্রবেশদ্বারে তাপমাত্রা মেপে তা গ্রহণযোগ্য হলেই প্রবেশ করা যাবে মেলায়। আয়োজকরা জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে মেলা চলবে রাত ৮টা পর্যন্ত।

সংবাদ সম্মেলনে আয়োজক প্রতিষ্ঠান মেকার কমিউনিকেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহম্মদ খান, টেলিটকের অ্যাসিসট্যান্ট ম্যানেজার মো. আবু হাসান মাসুদ, স্যামসাং মোবাইলের হেড অব প্রোডাক্ট প্ল্যানিং ফজলুল মুসাইর চৌধুরি, ট্রানশন বাংলাদেশের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান, অপ্পো বাংলাদেশের হেড অব মার্কেটিং লিউ ফ্যাং, ভিভো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার তানজিব আহম্মেদ, রিয়েলমি বাংলাদেশের হেড অব সেলস মুজাহিদুল ইসলাম, ডিএক্স গ্রুপের হেড অব রিটেইল অপারেশনস জে এম হাসান সাইফ এবং হুয়াওয়ে টেকনলজিস বাংলাদেশ লিমিটেডের হেড অব পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশন ইউওয়াইং উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর