• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন
  • English Version

ইউসিবি ব্যাংক কৃত্রিম বুদ্ধিমত্তা নির্ভর প্রযুক্তি রোবোটিক প্রসেস অটোমেশন (RPA) এর উদ্বোধন

বিজনেস ডেস্ক / ২৬ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
bank news

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) গত ১ মার্চ ২০২২ তারিখে ৪র্থ শিল্প বিপ্লবের একটি কৃত্রিম বুদ্ধিমত্তা নির্ভর প্রযুক্তি রোবোটিক প্রসেস অটোমেশন (RPA) এর আনুষ্ঠানিক উদ্বোধন করে। ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আরিফ কাদরী রোবোটিক প্রসেস অটোমেশন (RPA) এর উদ্বোধন ঘোষনা করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ফরিদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব নাবিল মুস্তাফিজুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল আলম ফেরদৌস, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এন মুস্তাফা তারেক, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ হাবিবুর রহমান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস সহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মানের জাতীয় অঙ্গীকার এবং বাংলাদেশ ব্যাংকের নীতিমালার সাথে সমন্বয় রেখে ইউসিবি’র সামগ্রিক ডিজিটাল অভিমুখে রুপান্তরের যাত্রার অংশ হিসাবে প্রবর্তিত হয়েছে রোবোটিক প্রসেস অটোমেশন (RPA)। ইউসিবি বিশ্বাস করে, সর্বোত্তম গ্রাহক সেবার ক্ষেত্রে গ্রাহক নির্ভর ডিজিটাল সেবা দ্রুততম এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করবে।

রোবোটিক প্রসেস অটোমেশন (RPA) বাস্তবায়নে ইউসিবি বিশ্বের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান UiPath এর সাথে কাজ করছে এবং বাস্তবায়নে ভূমিকা রাখছে জেনেক্স ইনফোসিস লিমিটেড, বাংলাদেশ এবং ফিট সিসটেমস লিমিটেড, ভারত।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর