• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:০৪ অপরাহ্ন
  • English Version

ঈদদে দেশের বাজারে রিয়েলমি সি৩১

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক / ৩৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
bd mobile set news

কাউন্টার পয়েন্টের প্রতিবেদন অনুসারে, দেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে এলো দারুণ ডিজাইনের ফ্যাশনেবল রিয়েলমি সি৩১। এন্ট্রি লেভেলে ব্র্যান্ড নিউ ডিজাইনের রিয়েলমি সি৩১ এ রয়েছে শক্তিশালী ইউনিসক প্রসেসর, একটি ব্যতিক্রমী ট্রিপল ক্যামেরা সেট-আপ এবং একটি বিশাল ব্যাটারি যা গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যেতে প্রস্তুত!

পাশাপাশি, ১২ এপ্রিল বেলা ১২টায় দুর্দান্ত প্রাইজে দারাজে নারজো ৫০ পাওয়া পাবে ফ্ল্যাশসেলে। স্পেশাল প্রাইজে মাত্র ১৫,৬৯৯ টাকায় কেনা যাবে নারজো ৫০। এই প্রাইজ সেগমেন্টের মধ্যে একমাত্র নারজো ৫০-তে রয়েছে হেলিও জি৯৬ গেমিং প্রসেসর। সাথে থাকছে ১২০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৩৩ ওয়াট ডার্ট চার্জার এবং সুপার পারফরমেন্স নিশ্চিত করতে সুপার স্মুথ এবং স্ট্যাবল রিয়েলমি ইউআই ২.০। কেনার জন্য ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_7Cez2

আজকে লঞ্চ হওয়া রিয়েলমি সি৩১ স্মার্টফোনটি তরুণদের জন্য অসাধারণ পারফরম্যান্স নিশ্চিত করবে কারণ এতে টাইগার সিরিজের শক্তিশালী ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ইউনিসক টি৬১২ একটি অক্টা-কোর বিশিষ্ট ১২ ন্যানোমিটার প্রসেসর যার ক্লক স্পিড ১.৮২ গিগাহার্টজ এবং এর কর্টেক্স এ৭৫ কাঠামো একটি শক্তিশালী এবং স্থিতিশীল কর্মক্ষমতা প্রদান করে। আমাদের জীবনে প্রযুক্তির ব্যবহার যে হারে বৃদ্ধি পাচ্ছে তার সাথে সাথে স্মার্টফোনের কর্মক্ষমতাও আরও দ্রুত ও দক্ষ হওয়া অপরিহার্য। কাজ একটি হোক বা একাধিক, শক্তিশালী প্রসেসরের কারণে, যেকোনো ক্ষেত্রেই রিয়েলমি সি৩১ এর পারফরম্যান্স উল্লেখযোগ্য।

এন্ট্রি-লেভেল স্মার্টফোন হলেও রিয়েলমি সি৩১ এর ডিজাইন অত্যন্ত স্টাইলিশ। দেখতে দুর্দান্ত ও দারুণ হ্যান্ড ফিলের সংমিশ্রণে তৈরি ৮.৪ মিমি. পুরুত্বের এই স্মার্টফোনটি একটি নতুন ডায়নামিক টেক্সচার ডিজাইনের সাথে এসেছে। এই দামের স্মার্টফোনগুলোর মধ্যে এটি সবচেয়ে পাতলা স্মার্টফোন যা ফোনটিকে সুপার স্মুথ এবং ধরে রাখতে আরামদায়ক করে তুলেছে। নতুন ডায়নামিক টেক্সচার ডিজাইনে থাকছে সুবিন্যস্ত টেক্সচার, স্পিড অব কার্ভ এবং ডাইনামিক এক্সটেনশন। ৬.৫-ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকছে রিয়েলমি সি৩১-এ।

গ্রাহকেরা যখন স্মার্টফোন কেনার কথা ভাবেন তখন ক্যামেরার বৈশিষ্ট্য এবং গুণমান একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। রিয়েলমি সি৩১ এ থাকছে ট্রিপল ক্যামেরা সেট-আপ – একটি ১৩ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স এবং ম্যাক্রো লেন্স; যা ছবিগুলিতে আরও প্রাণবন্ত করে এবং সিনেমাটিক শট তৈরি করা যায়। এই ফোনের তোলা ছবিগুলোতে অনেক বেশি ডিটেইলস থাকে, এ কারণেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপলোড করার জন্যও প্রস্তুত থাকে।

এছাড়াও, এই দামের ফোনের মধ্যে রিয়েলমি সি৩১ ডুয়াল সার্টিফিকেশন-সহ সবচেয়ে টেকসই স্মার্টফোন। ব্যবহারকারীদের সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য ডিভাইসটি টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন উচ্চ নির্ভরযোগ্যতা প্রশংসাপত্র পেয়েছে। পাশাপাশি, ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী স্মার্টফোনের অভিজ্ঞতা প্রদানের জন্য রিয়েলমি সি৩১, ৩০০টিরও বেশি কোয়ালিটি টেস্ট পাশ করেছে।

এছাড়াও, রিয়েলমি সি৩১ এ একটি বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকছে যা নিরবিচ্ছিন্নভাবে ৮১.৮ ঘন্টা অডিও চালাতে পারে। রিয়েলমি ল্যাবের পরীক্ষা অনুসারে, রিয়েলমি সি৩১, ৪৫ ​​দিন স্ট্যান্ডবাই থাকবে। ফোনটিতে আরও দারুণ দুইটি ফিচার হচ্ছে- ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ। দুটি আকর্ষণীয় রঙে উপলব্ধ: লাইট সিলভার এবং ডার্ক গ্রিন, রিয়েলমি সি৩১-এর (৪/৬৪) জিবি ভ্যারিয়েন্টের মূল্য শুধুমাত্র ১২,৯৯০ টাকা। এই দুর্দান্ত ফোনটির প্রি-অর্ডার ১১ এপ্রিল থেকে শুরু হবে এবং ১৩ এপ্রিল পর্যন্ত চলবে। প্রি-অর্ডার করতে গ্রাহকদের তাদের নিকটস্থ রিয়েলমি শপে যেতে হবে প্রতিটি। প্রি-অর্ডারের সাথে গ্রাহকেরা পাবেন রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল।

পাশাপাশি, ১৩ এপ্রিল বেলা ১২টায় রিয়েলমি সি৩১ দারাজে ফ্ল্যাশসেলে পাওয়া যাবে ১০০০ টাকা ছাড়ে মাত্র ১১,৯৯০ টাকায়।

 

আওয়াজ, ১২ এপ্রিল ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর