• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন
  • English Version

ঈদ উপলক্ষে মটোরোলা ফোনে ছাড় ও ক্যাশব্যাক দিচ্ছে সেলেক্সট্রা

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৩৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
bd mobile set news

ঈদ-উল আযহা উপলক্ষে মটোরোলা ফোনে বিশেষ ছাড় ও ক্যাশবাক অফার ঘোষণা করেছে অনলাইন শপ সেলেক্সট্রা (salextra.com.bd)। অফার চলাকালে ক্রেতারা সর্বোচ্চ ২৯ শতাংশ ছাড়সহ বাছাইকৃত ফোনে আরও ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক এর সুযোগ পাবেন। সঙ্গে থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা। মটো ঈদ মেলা নামে ক্যাম্পেইনটি চলবে ঈদ-উল আযহার আগের রাত পর্যন্ত।

এবারের ঈদে প্রতিষ্ঠানটি ক্যাশব্যাকের আয়োজন করেছে বিভিন্ন গেটটওয়ে থেকে। এগুলোর মধ্যে রয়েছে নগদ, বিকাশ ও চারটি ব্যাংক। নগদ থেকে মূল্য পরিশোধ করলে একজন ক্রেতা ১০ শতাংশ (সর্চোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত) তাৎক্ষনিক ক্যাশব্যাক পাবেন। একই পেমেন্ট বিকাশ থেকে করলে পাওয়া যাবে ১০ শতাংশ (সর্চোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) তাৎক্ষণিক ক্যাশব্যাক।

মোবাইল ব্যাংকিং ছাড়াও ব্র্যাক ব্যাংক, এনআরবিসি ব্যাংক, এনআরবি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক থেকে সরাসরি এসএসএলকমার্জের মাধ্যমে কিনলেও একজন ক্রেতা পাবেন ১০ শতাংশ (সর্চোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাকসহ ইএমআই সুবিধা।

এছাড়া উপরের চারটি ব্যাংক সহ মোট ২৪টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পাওয়া যাবে ছয় মাস, বারো মাস এবং সর্চোচ্চ ১৮ মাস পর্যন্ত সুদহীন ইএমআই -এর সুবিধা। অর্থাৎ কোনও ক্রেতা উপরের চারটি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ছাড় এবং সুদহীন ইএমআই দুটো সুবিধাই পাবে। আর বাকী ২০টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পাওয়া যাবে সুদহীন ইএমআই।

আর কোনো ক্রেতা যদি ইএমআই ছাড়া সরাসরি মূল্য পরিশোধ করেন তাহলে তার জন্য উপহার হিসেবে থাকছে ডিজো ওয়্যারলেস নেকব্যান্ড। অফার ঘোষণা করা মটোরোলা সেটের মডেলগুলোর মধ্যে রয়েছে জি৬০ (৬/১২৮ জিবি), মটো জি৯ প্লাস, মটো ই২০ ফিউশন (৬/১২৮ জিবি), মটো ই২০ ফিউশন (৮/১২৮ জিবি) ও মটো জি৩১ (৪/৬৪ জিবি)।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ০৭ জুলাই ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর