• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন
  • English Version

এফ২১এস প্রো উন্মোচন করলো অপো

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৪৫ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
bd mobile set news

ব্যাচেলর পয়েন্টের প্রথম মঞ্চ উপস্থাপনার মাধ্যমে নিজেদের নতুন ও ট্রেন্ডি সংস্করণ অপো এফ২১এস প্রো উন্মোচন করেছে অপো। এ সময় এস#৭৫ এর নান্দনিক নানা রঙের সংমিশ্রণ ও স্টাইল প্যাক ব্যাচেলর পয়েন্টের অভিনেতাদের ফ্যাশনে নতুন মাত্রা যোগ করে। ব্যাচেলর পয়েন্ট টিম প্রি-অর্ডার করা অপো এফ২১এস প্রো’র ফান ফিচার ও ফ্যাশন স্টাইল প্যাক সবার সামনে তুলে ধরে। ২৯,৯০০ টাকা বাজারমূল্যের ডিভাইসটির প্রি-অর্ডার গত ৫ অক্টোবর শুরু হয়েছে।

অপো এফ২১এস প্রোর রঙের বৈচত্র্যময়তা স্মার্টফোন ব্যবহারকারীদের লাইফস্টাইলের মানোন্নয়নে ভূমিকা রাখবে। ডিভাইসটিতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার; যেমন: অপো গ্লো প্রযুক্তির নান্দনিক নানা রঙের সংমিশ্রণ এস#৭৫, অ্যান্টি-গ্লেয়ার গ্লাস, মাইক্রোলেন্স ও অপো’র আরজিবিডব্লিউ প্রযুক্তির ৬৪ মেগা পিক্সেলের ক্যামেরা সেট আপ এবং দ্রুত চার্জিং সুবিধা। এস#৭৫ কালার হচ্ছে কালার ও গ্রেডিয়েন্টের চমৎকার সংমিশ্রণ – গোলাপি, সবুজ ও সোনালি বর্ণচ্ছটার অনন্য সমারোহ। এ কালার ডিভাইসটিকে করেছে আরও আকর্ষণীয়, নিয়ে এসেছে আকর্ষণীয় আভা এবং ব্যবহারকারীর স্টাইলেও আনবে নতুনত্ব; পাশাপাশি,  নিজেদের নতুন করে খুঁজে পেতে সহায়তা করবে ব্যবহারকারীদের। অপো এস২১এস প্রো’তে রয়েছে অ্যান্টি-গ্লেয়ার গ্লাস, গ্ল্যামারের জন্য অপো গ্লো ডিজাইন, লাখ লাখ ন্যানোস্কেল ডায়মন্ড (যা ডিভাইসটির পেছনে তারার মতো ঔজ্জ্বল্য তৈরি করে), পাশাপাশি অ্যান্টি করোশন গ্লাস, যা স্টাইল নিশ্চিত করার পাশাপাশি স্ক্র্যাচ পড়া থেকে ডিভাইসকে সুরক্ষিত রাখবে। অপো গ্লো প্রসেসিং ব্যবহারকারীদের নানা সুবিধা দিবে; যার মধ্যে রয়েছে ইউনিক সিএমএফ (রং, ম্যাটেরিয়াল ও ফিনিশ), এর ফলে ডিভাইসটি দেখতে গ্লসি হলেও, এটি ধরার ক্ষেত্রে পাওয়া যাবে ম্যাট সারফেসের অনুভূতি। ব্যবহারকারীদের অনন্য অভিজ্ঞতা প্রদানে ডিভাইসটিতে রয়েছে নান্দনিক সৌন্দর্য ও টাচ-অ্যান্ড-ফিলের চমৎকার সমন্বয়।

অপো এফ২১এস প্রোতে রয়েছে মাইক্রোলেন্স সহ ৬৪ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেট আপ, যা দিবে ৩০ গুন ম্যাগনিফিকেশন সুবিধা; এর ফলে, ব্যবহারকারীরা দূরত্ব নির্বিশেষে ছবির ডিটেইল সঠিকভাবে ক্যাপচার করতে পারবেন। ফোনটির রিয়ার ক্যামেরার চারদিকে ব্রিদিং অরবিট লাইট ডিজাইনের বর্ডার কল বা মেসেজ আসলে জ্বলজ্বল করবে। ফোনটির সামনের ক্যামেরায় রয়েছে অপো এফ২১ প্রো’র শক্তিশালী সনি আইএমএক্স৭০৯ ফ্ল্যাগশিপ সেন্সর; এর ফলে ডিভাইসের সামনে ৩২ মেগা পিক্সেলের ক্যামেরা দিয়ে আল্ট্রা-সেন্সিং সেলফি তোলা যাবে। পাশাপাশি, স্মার্ট ডিভাইসটির ক্যামেরায় রয়েছে স্পেশালিস্ট ডেপথ ক্যামেরা, যা নিশ্চিত করবে ছবি তোলার অনন্য অভিজ্ঞতা। ফোনটিতে ব্যবহার করা হয়েছে অপোর নিজস্ব আরজিবিডব্লিউ প্রযুক্তি, যা দিবে ৬০ শতাংশ বেশি আলো, ছবিতে স্বাভাবিক কালার এবং ব্যবহারকারীরা তুলতে পারবেন আকর্ষণীয় সেলফি।

ডিভাইসটির শক্তিশালী ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি দীর্ঘ্য সময় পাওয়ার ব্যাকআপ নিশ্চিত করবে। এতে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সুবিধা, যে কারণে দ্রুত চার্জ হবে। ব্যবহারকারীরা মাত্র ৫ মিনিটের চার্জে ২.৬৮ ঘণ্টা কথা বলতে পারবেন।

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এর ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, “বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীরা ফ্যাশন সচেতন। তাই, স্বাভাবিকভাবেই অপো এমন কিছু নিয়ে আসতে চাইছিলো, যা শুধুমাত্র ব্যবহারকারীদের অভিজ্ঞতাকেই সমৃদ্ধ করবে না, পাশাপাশি তাদের স্টাইলের প্রকাশেও ভূমিকা রাখবে। নতুন এস#৭৫ কালার ব্যবহারকারীদের নতুন কিছু করতে উৎসাহিত করবে। সামনের দিনগুলোতেও ও ফ্যানদের জন্য অপো অর্থবহ ও উদ্ভাবনী পণ্য ও সেবা নিয়ে আসবে যেনো তারা সামনে এগিয়ে যেতে অনুপ্রাণিত বোধ করেন।”

এছাড়াও, ও ফ্যানদের জন্য থাকছে বিভিন্ন সারপ্রাইজ। এ ব্যাপারে বিস্তারিত জানতে অপেক্ষা করুন।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১৩ অক্টোবর ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর