• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
  • English Version

ওয়ালটরের সকল ইলেকট্রনিক্স পণ্য সারাদেশে পৌঁছে দিবে ইকুরিয়ার

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৪৫ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
bd tech news

দেশের স্বনামধন্য ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ইকুরিয়ার এবং দেশীয় বৃহত্তম ইলেকট্রনিক্স এবং হোম এপ্লায়েন্স প্রোডাক্ট উৎপাদনকারী কোম্পানি ওয়ালটন-এর  মাঝে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গুলশান ১ উদয় টাওয়ার-এ ডট লাইনস-এর হেড অফিসে এই চুক্তি স্বাক্ষর এর ফলে এখন থেকে আগামী ১ বছর ওয়ালটন-এর সকল বিটুবি বিজনেস কোম্পানিগুলোর কাছে ওয়ালটন- এর সকল ইলেট্রনিক্স প্রোডাক্ট পৌঁছে দিবে ইকুরিয়ার। সুরক্ষিত ও দ্রুততম সময়ে এইসব প্রতিষ্ঠানগুলোতে পণ্য পৌঁছে দেওয়ায় এখন উন্মোচিত হলো সম্ভাবনার এক নতুন দিগন্ত।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ডটলাইনস বাংলাদেশের ডেপুটি ডিরেক্টর মোহাম্মদ নাঈম আখতার এবং ইকুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল এবং আরো অনেকে। অন্যদিকে ওয়ালটন এর পক্ষ থেকে ছিলেন ওয়াল্টন এর এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ তানভীর আনজুম, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মুঈম মোন্তাসির সাকিব, সিনিয়র এডিশনাল ডিরেক্টর মোঃ আব্দুর রউফ, ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর আবু হেনা মোস্তাফিজ রায়হান, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সাদাফ মাসুদ, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ ওমর ফারুক। সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইকুরিয়ার পক্ষে বিপ্লব জি রাহুল (চিফ এক্সিকিউটিভ অফিসার, ইকুরিয়ার) বলেন, ”আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সাথে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। ওয়ালটন এর পক্ষ থেকে এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ তানভীর আনজুম বলেন, আমাদের বিটুবি কাস্টমার আমাদের ব্যবসা বৃদ্ধির একটি গুরুত্বপূর্ণ অংশ। ইকুরিয়ারের সঙ্গে ওয়ালটন-এর এই চুক্তিটি একটি দূরদর্শী পরিকল্পনা। আমরা আশা করি ইকুরিয়ার-এর ডেলিভারি সার্ভিস এর মাধ্যমে আমাদের বিটুবি কাস্টমারদের কাছে দ্রুততম এবং নির্ভরযোগ্য ভাবে সকল পণ্য পৌঁছে যাবে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন এখন হাতের মুঠোয় এবং একসাথে ইlকুরিয়ার ও ওয়ালটন-এর সেবা প্রদান করে দেশের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবে দুর্বার গতিতে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর