• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৬ অপরাহ্ন
  • English Version

কক্সবাজারে পর্যটক ধর্ষণের প্রধান আসামি আশিক গ্রেপ্তার

নিজেস্ব প্রতিবেদক / ৪৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
bd national news,

কক্সবাজারে ভ্রমণে আসা এক নারীকে তার স্বামী-সন্তানকে জিম্মি করে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিককে রোববার রাতে মাদারীপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

আশিক কক্সবাজার শহরের বাহারছড়ার বাসিন্দা মৃত আব্দুল করিমের ছেলে। পুলিশের তথ্যমতে, আশিকের বিরুদ্ধে এর আগেও ইয়াবা ব্যবসা, ছিনতাইসহ নানা অপরাধের অভিযোগে ১৬টি মামলা রয়েছে।

এ নিয়ে পর্যটক ধর্ষণ মামলায় গ্রেপ্তার হলেন মোট পাঁচজন। তার মধ্যে আশিক এবং হোটেল ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন ছোটনের নাম মামলার এজাহারে রয়েছে। ছোটন কক্সবাজার সদরের পিএমখালীর জসিম উদ্দিনের ছেলে।

বাকি তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। তারা হলেন- রেজাউল করিম সাহাবুদ্দিন, মেহেদী হাসান ও মামুনুর রশিদ। এর মধ্যে হোটেল ম্যানেজার রিয়াজ গ্রেপ্তারের পর রিমান্ডে আছেন।

এজাহারভুক্ত আসামিদের মধ্যে বাহারছড়া এলাকার মো. শফিউদ্দিন শফির ছেলে ইসরাফিল হুদা জয় এবং আবুল কাশেমের ছেলে মেহেদী হাসান বাবু এখনও গ্রেপ্তার হননি।

গত ২২ ডিসেম্বর সন্ধ্যায় সংঘবদ্ধ একটি চক্র কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্ট থেকে তাকে তুলে নেয়। তার স্বামী-সন্তানকে জিম্মি করে এবং হত্যার হুমকি দিয়ে তাকে ‘কয়েক দফা ধর্ষণ করে’ তিনজন।

এরপর বৃহস্পতিবার রাতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে কক্সবাজার সদর থানায় মামলা করেন নির্যাতিতা নারীর স্বামী। মামলায় চার জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর