• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন
  • English Version

কি বললেন নতুন অভিজ্ঞতা নিয়ে দীঘি

বিনোদন ডেস্ক / ৪২ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
bd entertainment news,

শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয় ছিল দীঘি। বেশ কিছু বিজ্ঞাপন, সিনেমায় কাজ করেছিলেন। বড় হওয়ার পর ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয় তার।

দিন কয়েক আগেই দীঘি জানিয়েছিলেন, আপাতত সিনেমায় কাজ করবনে না। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, পরীক্ষার জন্য মাস দুয়েকের জন্য বিরতি নিয়েছেন। দীঘি এবার এইচএসসি পরীক্ষার্থী।

ডিসেম্বরের ২ তারিখ থেকে শুরু হবে এইচএসসি পরীক্ষা। এই কারণে সোমবার (১৫ নভেম্বর) এ বছরের জন্য সর্বশেষ শুটিং করেছেন তিনি।

সিনেমার কাজ না করলেও এরই মাঝে যুক্ত হলেন একটি নতুন কাজে। মডেল হিসেবে র‍্যাম্পে হেঁটেছেন দীঘি। রোববার (২১ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে এই ফ্যাশন শো। এর আগে দীঘি কখনো র‌্যাম্পে হাঁটেননি।

একদমই নতুন অভিজ্ঞতা তার জন্য। র‌্যাম্পের ফাঁকে দীঘি বলেন, ‘খুব ভয়ে ছিলাম। আসলে আমি একেবারেই নতুন এখানে। চেষ্টা করেছি। খুবই ভালো লাগছে। নতুন একটা অভিজ্ঞতা হয়েছে।’

র‌্যাম্পে হাঁটার জন্য বেশ খাটাখাটনি করতে হয়েছে দীঘিকে। প্রস্তুতির বিষয়ে তিনি বলেন, ‘প্রস্তাবটা পেয়ে না করতে পারিনি। নতুন অভিজ্ঞতা নেওয়ার জন্যই প্রস্তাবটি লুফে নিয়েছি। আমি শুধু একটাই ভয় পাচ্ছিলাম, র‍্যাম্পে হাঁটা ব্যতিক্রম। সবাই এটা পারে না, আমি কি পারব! রিহার্সেল করেছি অনেক।’

সর্বশেষ তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘শ্রাবণ জ্যোৎস্না’ সিনেমার কাজ। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন সামাদ খোকন। এটি নির্মিত হচ্ছে সরকারি অনুদানে। ফরিদপুরে শুটিং হয়েছে সিনেমাটির।

বিরতি নিলেও মাঝে একদিন ক্যামেরার সামনে দাঁড়াবেন দীঘি। কারণটা খুবই স্পেশাল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং পুনরায় শুরু হচ্ছে। এ সিনেমার কিছু কাজ বাকি আছে দীঘির। বাংলাদেশ অংশে একদিন শুটিং করবেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর