• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
  • English Version

কোক স্টুডিও এখন বাংলায়

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৩৫ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
bd entertainment news,

বিশ্বজুড়ে আলোচিত সংগীতায়োজন ‘কোক স্টুডিও’র বাংলা সংস্করণ ‘কোক স্টুডিও বাংলা’র যাত্রা শুরু হল। খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের।

সোমবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এর উদ্বোধন ঘোষণা করেছে আয়োজক প্রতিষ্ঠান কোকা-কোলা বাংলাদেশ; বাংলাভাষী শ্রোতাদের জন্য জনপ্রিয় কয়েকটি বাংলা গান নিয়ে প্রচারে আসছে এ আয়োজনের প্রথম সিজন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ

পলক ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, ফেব্রুয়ারি মাসের মাঝামাঝির দিকে ‘কোক স্টুডিও বাংলা’র প্রথম সিজনের প্রথম পর্ব প্রচার হবে। মোট ১০টি গান থাকবে।

কোকা-কোলা বাংলাদেশের অফিশিয়াল ফেইসবুক পেজ, ইউটিউব চ্যানেল এবং স্পটিফাই-এর মাধ্যমে সঙ্গীতপ্রেমীরা এই ফিউশনধর্মী প্ল্যাটফর্মের গানগুলো উপভোগ করতে পারবেন।

এ সিজনের শিল্পীদের তালিকায় আছেন মমতাজ বেগম, বাপ্পা মজুমদার, পান্থ কানাই, দিলশাদ নাহার কণা, সামিনা চৌধুরী, মিজানসহ আরও অনেকে।

সঙ্গীত প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন সঙ্গীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম সিজনের থিম সং ‘একলা চলো রে’ প্রকাশ করা হয়। এই পরিবেশনায় অংশ নিয়েছেন অর্ণব, বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মমতাজ, কণা, পান্থ কানাই, ঋতুরাজ, নন্দিতা, রুবায়াত, মাশা, মিজান, বগা তালেব, অনিমেষ রায় ও শেখ ইশতিয়াক।

অনুষ্ঠানে কে এম খালিদ বলেন,“আমরা একটি সংস্কৃতি ও সঙ্গীতপ্রেমী জাতি। ‘৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধ পর্যন্ত গান আমাদের জাতীয় জীবনের প্রধান মাইলফলক ও ঐতিহাসিক আন্দোলনগুলোর গুরুত্বপূর্ণ অংশ হয়ে থেকেছে।

“আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের মাসে পৃথিবীর বাংলাভাষী মানুষের জন্য কোক স্টুডিও বাংলা’ -এর সূচনা নিয়ে আসা, কোকা-কোলা বাংলাদেশের একটি চমৎকার উদ্যোগ বলে আমি মনে করি।”

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, “ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বিনোদন জগৎসহ দেশের প্রতিটি খাতেই এখন ডিজিটাল অবকাঠামোর উন্নয়ন দৃশ্যমান। আমাদের দর্শকরা এখন অনলাইনে কন্টেন্ট দেখছেন এবং তাতে সাড়া দিচ্ছেন -ডিজিটাল প্ল্যাটফর্মে ‘কোক স্টুডিও বাংলা’-র যাত্রার সূচনা তারই সাক্ষ্য দেয়।”


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর