• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
  • English Version

গাড়িতেই মাথা ঘুরে পড়ে যান পরীমনি

বিনোদন ডেস্ক / ৪৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
bd entertainment news,

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমনি। অনেকদিন ধরেই ভার্টিগো রোগে ভুগছেন তিনি। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) গাড়িতেই মাথা ঘুরে পড়ে যান এই নায়িকা। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জ গঠনের শুনানিতে হাজির হতে মঙ্গলবার আদালতে গিয়েছিলেন পরীমনি। কিন্তু গাড়িতেই মাথা ঘুরে পরে যাওয়ায় বাসায় ফিরে যান। এই অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দিপু রাইজিংবিডিকে তথ্যটি জানিয়েছেন। তিনি বলেন, ‘পরীমনি কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শও নিয়েছেন। আজ হঠাৎ গাড়িতে মাথা ঘুরে পরে যান।’

এদিকে পরীমনির অসুস্থতার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জ গঠনের শুনানি পিছিয়ে আগামী ২ জনুয়ারি ধার্য করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম সময় আবেদন মঞ্জুর করে নতুন এ তারিখ ঠিক করেন।

পরীমনির অসুস্থতা সম্পর্কে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, ‘পরীমনি আদালতের উদ্দেশে রওনা হয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বৃদ্ধি পায়। তিনি গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান। তাই তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই আমরা চার্জ শুনানি পেছানোর আবেদন করেছি। শুনানি শেষে আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ২ জানুয়ারি চার্জ শুনানির নতুন তারিখ ধার্য করেন।’

মামলার অপর দুই আসামি- পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন। এর আগে পরীমনিসহ ৩ জনের বিরুদ্ধে গত ৪ অক্টোবর ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। এরপর গত ১৩ অক্টোবর আদালত আসামিদের বিরুদ্ধে চার্জশিট আমলে নেয়।

চলতি মাসের ১২ তারিখ চট্টগ্রামে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং করতে যাওয়ার কথা ছিল পরীমনির। অসুস্থতার কারণে সেটিও পিছিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর