• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:১১ পূর্বাহ্ন
  • English Version

ট্যাপ’র গ্রাহকদের জন্য রবি ও এয়ারটেলের আকর্ষণীয় বোনাস ও ক্যাশব্যাক

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ২৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
bd tech news

দেশের অন্যতম মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপের মাধ্যমে রবি ও এয়ারটেলের ইন্টারনেট প্যাকেজ ও বান্ডেল কিনলে গ্রাহকরা পাচ্ছেন আর্কষণীয় সব অফার ও ক্যাশব্যাক। ট্যাপ ক্যাশব্যাক ক্যাম্পেইনের আওতায় এই অফারটি চলবে ৩১ অগাস্ট পর্যন্ত।

এয়ারটেলের সাত দিন মেয়াদী ১২৯ টাকার ১৪ জিবির রেগুলার ইন্টারনেট প্যাকেজে পাবেন ১৮ জিবি এবং এতে ক্যাশব্যাক রয়েছে ৯ টাকা। তিনদিন মেয়াদী ৩২ টাকায় ৮০০ এমবির রেগুলার ইন্টারনেট প্যাকেজের সাথে অতিরিক্ত পাওয়া যাবে ২ জিবি ডাটা; এক্ষেত্রে ক্যাশব্যাক অফার রয়েছে ৩ টাকা। এয়ারটেলে ১৫৮ টাকার তিনদিন মেয়াদী ২ জিবি ও ১০০ মিনিটের যে রেগুলার বান্ডেল অফার রয়েছে তা ট্যাপ স্পেশাল অফারে কিনলে পাওয়া যাবে ৫জিবি ও ১৫০ মিনিটের বান্ডেল; ক্যাশব্যাক রয়েছে ১০ টাকা।

রবির তিনদিন মেয়াদী ৫৭ টাকায় ১. ৫ জিবির প্যাকেজ কেনা হলে বোনাস হিসেবে পাওয়া যাবে ৫০০ এমবি, এতে মোট ইন্টারনেট প্যাকেজ হবে ২ জিবি; আর ক্যাশব্যাক অফার ৪ টাকা। ৯৮ টাকায় সাতদিন মেয়াদী ২ জিবি ও ২৫ মিনিটের বান্ডেল কেনা হলে বোনাস হিসেবে ৫০০ এমবি এবং ৫০ মিনিট টকটাইম পাওয়া যাবে; আর এই বান্ডেলে ক্যাশব্যাক রয়েছে ৬ টাকা।

ট্যাপ অ্যাপ এবং ইউএসডি কোড *৭৩৩# ডায়াল করে গ্রাহকরা সেবাটি গ্রহণ করতে পারবেন । ক্যাম্পেইনটি সম্পর্কে আরো জানতে ট্যাপ এর কাস্টমার  কেয়ার নাম্বার ১৬৭৩৩-তে যোগাযোগ করতে পারেন।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ২১ আগস্ট ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর