• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:২৮ অপরাহ্ন
  • English Version

ট্যাপ ও ফেয়ার মার্টের মধ্যে চুক্তি

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ২৩ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
bd tech news

আসন্ন ঈদকে সামনে রেখে গ্রাহকরাদের কেনাকাটার সুবিধার্থে দেশের অন্যতম মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’ ও ই-কমার্স মার্কেটপ্লেস ফেয়ার মার্টের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

কৌশলগত অংশীদারিত্বের অংশ হিসেবে এ চুক্তির আওতায় গ্রাহকরা ফেয়ার মার্ট থেকে পন্য কিনে ট্যাপের ম্যাধমে পে করে পণ্য ক্রয়রে সুবধিা পাবনে ।

সম্প্রতি ফেয়ার মার্টের হেড অফিস রাজধানীর বনানিতে এ সংক্রান্ত চুক্তি সাক্ষরিত হয়। এ সময়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সাক্ষর করেন ট্যাপ-এর হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড মিডিয়া রিলেশন্স আশিকুর রহমান ও ফেয়ার মার্ট-এর হেড অব বিজনেস মো:আতাউল হক।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্যাপ এর হেড অফ প্রোডাক্ট ম্যানেজমেন্ট মো: নজরুল ইসলাম জামান, ডেপুটি জেনারেল ম্যানেজার মার্চেন্ট ম্যানেজমেন্ট আসিফ বিন মুজিব এবং ফেয়ার মার্ট লিমিটেডের মার্কেটিংয়ের ডেপুটি ম্যানেজার যাহিদ ইসলাম আয়াজ, লজিস্টিকস অপারেশনের ডেপুটি ম্যানেজার শেখ ফুয়াদ আহমেদ এবং এফএমএল’এর ফাইন্যন্সের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার লিমন জোহান কোরাইয়া।

এ বিষয়ে ট্যাপের হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড মিডিয়া রিলেশন্স আশিকুর রহমান বলেন, ‘ট্যাপ শুরু থেকেই মানুষের লাইফস্টাইলের প্রতি ফোকাস করে কাজ করছে। এখন সবাই অনলাইনে কেনাকাটায় অভ্যস্ত। গ্রাহকরাদের কেনাকাটা আরও উপভোগ্য করে তুলতে আমরা এই ডিসকাউন্ট সুবিধা নিয়ে এসেছি।’

ফেয়ার মার্ট-এর হেড অব বিজনেস মো:আতাউল হক বলেন,‘অনলাইন কেনাকাটায় গ্রাহকদের জন্য নিরাপদ ও নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম ফেয়ার মার্ট। আশাকরি আমাদের গ্রাহকরা ট্যাপ-এর সুবিধা খুব ভালো ভাবে উপভোগ করতে পারবেন।’

 

আওয়াজ ডটকম ডটবিডি, ০৯ জুন ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর