• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন
  • English Version

ডিএসইতে কর্মকর্তাদের মধ্যে বড় রদবদল

বিজনেস ডেস্ক / ৮৫ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
bd business news

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) কর্মকর্তাদের মধ্যে বড় রদবদল হয়েছে। একসাথে পরিবর্তন হয়েছে ১২ জন কর্মকর্তার দায়িত্ব। এদের মধ্যে একজন মহাব্যবস্থাপক (General Manager -GM) চারজন উপ-মহাব্যবস্থাপক (Deputy General Manager-DGM) রয়েছেন।

গত সপ্তাহের শেষ কার্যদিবসে এদেরকে বিদ্যমান বিভাগ থেকে অন্য বিভাগে বদলী করা হয়। ডিএসইর বদলী সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়মিত বদলীর অংশ হিসেবে তাদের নতুন বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। এতে স্টক এক্সচেঞ্জ ও সংশ্লিষ্ট কর্মকর্তা উভয়ই লাভবান হবেন।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র অনুসারে, ডিএসইর মহাব্যবস্থাপক সামিউল ইসলামকে এইচআর ও এডমিন বিভাগ থেকে এন্টারপ্রাইজ রিস্ক ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টে বদলী করা হয়েছে। তিনি চিফ অব স্টাফ ও হেড অব এন্টারপ্রাইজ রিস্ক হিসেবে দায়িত্ব পালন করবেন।

উপ-মহাব্যবস্থাপক সৈয়দ আলামিন রহমানকে স্ট্র্যাটেজি বিভাগ থেকে সরিয়ে স্ট্যাটেজি ও প্রোগ্রাম ম্যানেজমেন্ট বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ রেজাউর রহমানকে ওয়েব ডেভেলপমেন্টের দায়িত্ব থেকে স্ট্যাটেজি ও প্রোগ্রাম ম্যানেজমেন্টের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি হেড অব আইটি প্রজেক্টস হিসেবে দায়িত্ব পালন করবেন।

ট্রেজারি ও রিস্ক ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা উপ-মহাব্যবস্থাপক আব্দুল লতিফকে সার্ভিস কোয়ালিটি অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

মোহাম্মদ শফিকুল ইসলাম ভুইয়া, এসিএসকে মনিটরিং অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগের পরিবর্তে লিস্টিং বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ২৬ জুন ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর