• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন
  • English Version

‘তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে স্বপ্নের মতো’

খেলাধুলা ডেস্ক / ৪৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
bd sports news

৯ বছর আগে এই দিনে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন উম্মে আহমেদ শিশির। আজ রোববার (১২ ডিসেম্বর) তাদের নবম বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ফেসবুক পোস্টে স্ত্রীর প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন সাকিব।

নিজের অফিসিয়াল ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করে সাকিব বলেন, ‘আমার একমাত্র, এবং চিরদিনের মানুষটির সঙ্গে ৯ বছর কেটে গেল। বছর হয়তো কেটে যাচ্ছে, কিন্তু তোমার সঙ্গে প্রতিটাদিন আমার কাছে স্বপ্নের মতো। শুভ বিবাহবার্ষিকী। ‘ শিশিরও তার ফেসবুকে লিখেছেন, ‘হাসি, কান্না, অশ্রু আর নানারকম আবেগের মধ্য দিয়ে আমরা দাম্পত্যের মূল্যবান ৯টি বছর পার করে দিলাম। আমরা এখন এবং সারাজীবন একে অন্যের হয়ে থাকব। শুভ ৯ম বিবাহবার্ষিকী। আলহামদুলিল্লাহ। ‘

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিবের সঙ্গে সফটওয়্যার ইঞ্জিনিয়ার শিশিরের পরিচয় হয়েছিল ফেসবুকে। এর আগে ক্রিকেট সম্পর্কে ধারণা ছিল না শিশিরের। সাকিবের সঙ্গে পরিচয় হওয়ার পর তিনি একটু আধটু ক্রিকেট দেখা শুরু করেন। বর্তমানে তো রীতিমতো ক্রিকেটভক্ত হয়ে গেছেন শিশির। মাঝেমধ্যে সোশ্যাল সাইটে স্বামীর হয়ে ব্যাট ধরেন। দম্পতি হিসেবেও তারা দারুণ সফল। একে অন্যকে সবসময় সাপোর্ট দিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর