• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
  • English Version

দারাজের ১২.১২ ক্যাম্পেইনে রিয়েলমি’র নতুন মাইলফলক

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৫১ ফেসবুক শেয়ার
আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
bd mobile set news

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি দারাজের ১২.১২ ক্যাম্পেইনে স্মার্টফোন বিক্রির ক্ষেত্রে নতুন মাইলফলক অর্জনের মাধ্যমে নিজেদের নতুন উচ্চতায় নিয়ে গেছে। সম্প্রতি, শেষ হওয়া দারাজের ১২.১২ ক্যাম্পেইনটিতে রিয়েলমি জিটি নিও ২, জিটি মাস্টার এডিশন, রিয়েলমি ৮ ফাইভজি- ৫জি স্মার্টফোনের মধ্যে সর্বোচ্চ বিক্রির তালিকায় ছিলো। পাশাপাশি, সবচেয়ে বেশি বিক্রি হয়েছে রিয়েলমি নারজো ৫০আই এবং রিয়েলমি সি২১ওয়াই।

১২.১২ ক্যাম্পেইনটিতে ক্রেতাদের জন্য  রিয়েলমি দুর্দান্ত অফার প্রদান করেছে। এর মধ্যে ছিলো প্রতিটি রিয়েলমি স্মার্টফোন ক্রয়ে ১২ শতাংশ পর্যন্ত ছাড়, ইএমআই সুবিধা সহ অসংখ্য পুরস্কার। এ ক্যাম্পেইনে রিয়েলমি জিটি নিও ২ (৮/১২৮ জিবি) এর মূল্য নির্ধারণ করা হয় ৩৬,৩১৪ টাকা (স্মার্টফোনটির বাজার মূল্য ৩৯,৯৯০ টাকা), জিটি মাস্টার এডিশন (৮/১২৮ জিবি) দাম রাখা হয় ৩২,৯৮০ টাকা (ফোনটির বাজার মূল্য ৩৩, ৯৯০ টাকা) এবং রিয়েলমি ৮ ফাইভজি ( ৮/১২৮ জিবি) মূল্য নির্ধারণ করা হয় ২২,১৬৬ টাকা (স্মার্টফোনটির বাজার মূল্য ২২,৯৯০ টাকা)। এ ক্যাম্পেইনটি শুরু হওয়া মাত্র কয়েক মিনিটের মধ্যে প্রদানকৃত স্টক শেষ হয়ে যায়; এর মাধ্যমেই নতুন একটি মাইলফলক অর্জন করে রিয়েলমি।

রিয়েলমি হাই-এন্ড মার্কেটে নিজেদের অবস্থান সুদৃঢ় করেছে। জিটি সিরিজের ফোনগুলো (জিটি নিও ২ ও জিটি মাস্টার এডিশন) বাজারে নিয়ে এসে ক্রেতাদের ভালো দামে উন্নত প্রযুক্তি ও দুর্দান্ত পারফরমেন্সের ফোন কেনার সুবিধা দিয়েছে রিয়েলমি। দেশে ফাইভজি জনপ্রিয় করতে কাজ করছে রিয়েলমি। দেশের বাজারে রিয়েলমি ৮ ফাইভজি নিয়ে এসেছে, যা ক্রেতাদের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে।

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফোলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর