• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
  • English Version

দিনশেষে বিক্রেতা সংকটে তিন কোম্পানি

বিজনেস ডেস্ক / ৪৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
bd business news

আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানি।বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে সবগুলো কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে– ইস্টার্ন লুব্রিকেন্টস লিমিটেড, পেপার প্রসেসিং এন্ড প্যাকেজিং লিমিটেড এবং রতনপুর স্টিল রি-রোলিং মিলস্‌ লিমিটেড।

ইস্টার্ন লুব্রিকেন্টস – কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮০৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯৪৭.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৪০.৩০ টাকা বা ৫ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিং- কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯৭.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৯.৭০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

রতনপুর স্টিল- কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর