• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন
  • English Version

দিন শেষে বিক্রেতা নেই চার কোম্পানির

বিজনেস ডেস্ক / ২১৮ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
bd business news

আজ সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের পতনে কমেছে অধিকাংশ কোম্পানির শেয়ার দর। এ মন্দা বাজারেও শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের চার কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে:–  এ্যাপেক্স স্পিনিং ও নিটিং মিলস্‌ লিমিটেড, ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড, সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড, ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড।

সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৮১.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৯.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮১.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১১৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২৬৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২৬৮.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৫৫.৬০ টাকা বা ৫ শতাংশ বেড়েছে।

এ্যাপেক্স স্পিনিং ও নিটিং মিলস্‌ লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬২.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৪.৭০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২১২২.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২২৮.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০৬.১০ টাকা বা ৫ শতাংশ বেড়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর