• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন
  • English Version

দিন শেষে বিক্রেতা নেই পাঁচ কোম্পানির

বিজনেস ডেস্ক / ১৭৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
bd business news

আজ সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের পাঁচ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে:- বিডি থাই ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড, সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড, ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তমিজউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড, জিল বাংলা সুগার মিলস্‌ লিমিটেড।

বিডি থাই ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৪৬ শতাংশ বেড়েছে।

ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫৫.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২০.৫০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

জিল বাংলা সুগার মিলস্‌ লিমিটেড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪৮.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৩.৪০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর