• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
  • English Version

দিন শেষে বিক্রেতা নেই ১০ কোম্পানির

বিজনেস ডেস্ক / ৪৬ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
bd business news

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির শেয়ারে ছুটছেন বিনিয়োগকারীরা। বুধবার অসংখ্য ক্রেতা থাকলেও কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: ইউনিয়ন ব্যাংক, কুইন সাউথ টেক্সটাইল, অগ্নি সিস্টেমস লিমিটেড, বিডি থাই ফুড, ইউনিয়ন ইন্স্যুরেন্স, মালেক স্পিনিং, মতিন স্পিনিং মিলস লিমিটেড, তাল্লু স্পিনিং মিলস লিমিটেড, ফনিক্স ফাইন্যান্স লিমিটেড এবং ইয়াকিন পলিমার।

জানা গেছে, লেনদেনের প্রথম দিনই বিক্রিতা খুঁজে পাওয়া যায়নি ইউনিয়ন ব্যাংকের শেয়ারে। ১০ টাকা মূল্যের শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়ে ১১ টাকায় লেনদেন হয়েছে। যার কারণে কোম্পানিটির শেয়ারে কোনো বিক্রেতা নেই।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৯০ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৪৩ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার কুইন সাউথ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.১০ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের মঙ্গলবার ক্লোজিং দর ছিল ২১.২০ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯.৬০ টাকা। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

এছাড়া  অগ্নি সিস্টেমস, মতিন স্পিনিং মিলস, তাল্লু স্পিনিং মিলস ও  ফনিক্স ফাইন্যান্স লিমিটেডের অসংখ্য ক্রেতা থাকলেও ছিলোনা কোনো বিক্রেতা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর