• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
  • English Version

দিন শেষে বিক্রেতা নেই ১৪ কোম্পানির

বিজনেস ডেস্ক / ৩৫ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
bd business news

আজ সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১৪ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে:- এ্যাপেক্স ফুডস্‌ লিমিটেড, আজিজ পাইপস লিমিটেড, বাংলাদেশ অটোকারস লিমিটেড,  বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেড, ফাইন ফুডস লিমিটেড, ফু-ওয়াং ফুডস লিমিটেড, জেমিনী সী ফুড লিমিটেড, ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড, ফার্মা এইডস লিমিটেড, প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেড, রংপুর ফাউন্ড্রী লিমিটেড, শমরিতা হসপিটাল লিমিটেড, স্কয়ার টেক্সটাইল লিমিটেড এবং ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

এ্যাপেক্স ফুডস্‌: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮২.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৬.৫০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

আজিজ পাইপস: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১০০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ অটোকারস: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪৬.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬০.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৪.৬০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

ফাইন ফুডস: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং ফুডস: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬৬ শতাংশ বেড়েছে।

জেমিনী সী ফুড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২৬.৫০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল টি: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৫১.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৫১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭০০.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৮০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

ফার্মা এইডস: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৬২৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৭২.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৯০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

প্রাইম ইসলামী লাইফ: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৭০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

রংপুর ফাউন্ড্রী: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২০৭.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২৫.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৮.১০ টাকা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে।

শমরিতা হসপিটাল: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৬.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.৬০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

স্কয়ার টেক্সটাইল: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬২.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৬০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স:কোম্পানিটি আজ প্রথম দিনের মতো লেনদেন করছে পুঁজিবাজার। আজ কোম্পানি শেয়ার ১০ টাকায় লেনদেন শুরু হয়েছে। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর