• সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০১:২০ পূর্বাহ্ন
  • English Version

দেশের বাজরে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৫৫

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৭৫ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

রিয়েলমি’র চ্যাম্পিয়ন সি সিরিজের নতুন ফোন রিয়েলমি সি৫৫ এখন দেশজুড়ে পাওয়া যাচ্ছে। আজ ১২ এপ্রিল থেকে রিয়েলমি ফ্যানরা এই চমৎকার ডিভাইসটি কিনতে পারবেন। একই সাথে শুরু হচ্ছে অফলাইন সেলস।

গত ২ এপ্রিল https://realmebd.com/c55-prebook এই লিঙ্কের মাধ্যমে এই ডিভাইসের প্রি-অর্ডার শুরু হয়। প্রি-অর্ডারের পরিমাণ সব রেকর্ড ছাড়িয়ে গেছে। মাত্র ৮ দিনেই সি৫৫ ফোনের প্রি-বুকিং আগের ডিভাইসের তুলনায় বৃদ্ধি পেয়েছে প্রায় ১৬০০ শতাংশ!

এই ফোনে ক্যামেরা, স্টোরেজ, চার্জ ও ডিজাইন এই চারটি ক্ষেত্রে সেগমেন্ট সেরা ফিচার যুক্ত করেছে রিয়েলমি। এই ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল এআই ক্যামেরা (এই সেগমেন্টে প্রথম), সাথে ২ মেগাপিক্সেলের বিঅ্যান্ডডব্লিউ ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা; যার সাহায্যে তোলা যাবে ঝকঝকে ও স্পষ্ট ছবি। ক্যামেরার বিভিন্ন উদ্ভাবনী ইমেজ মোড দিয়ে যেকোনো ছবিকে করা যাবে আরও আকর্ষণীয়। এছাড়াও, ৮ জিবি র‍্যাম সম্প্রসারণের মাধ্যমে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম ব্যবহারের সুবিধা পাবেন ব্যবহারকারীরা। এই সেগমেন্টের সবচেয়ে দ্রুতগতির ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং ও ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি সমৃদ্ধ সি৫৫ ফোন ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে দুশ্চিন্তাহীন স্মার্টফোন অভিজ্ঞতা। এছাড়া, প্রাকৃতিক উপাদান থেকে অনুপ্রাণিত সানশাওয়ার ডিজাইন ফ্যাশন সচেতন তরুণদের স্টাইল ষ্টেটমেন্টে যোগ করবে নতুন মাত্রা। স্মার্টফোনটি সানশাওয়ার ও রেইনি নাইট এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১২ এপ্রিল ২০২৩


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর