• সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ১২:৩৬ পূর্বাহ্ন
  • English Version

দেশের বাজারে আসছে রিয়েলমি’র গেম-চেঞ্জার ডিভাইস

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৭৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

রিয়েলমি সব সময় ব্যবহারকারীদের জন্য অনবদ্য কিছু নিয়ে আসতে সচেষ্ট থাকে। এর ধারাবাহিকতায় রিয়েলমি এর চ্যাম্পিয়ন সি-সিরিজ থেকে দেশের বাজারে নিয়ে আসছে নতুন ডিভাইস। বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছে যে, নতুন এই ফোন এন্ট্রি-লেভেল সেগমেন্টে নতুন স্ট্যান্ডার্ড সেট করবে কারণ এই ডিভাইসে থাকছে দ্রুত চার্জিং, বিশাল স্টোরেজ এবং খুবই স্লিম বডি ও ডিজাইনের সমন্বয়ে তিনটি সেগমেন্ট সেরা ফিচার।

গুঞ্জন আছে যে, দুর্দান্ত ব্যাটারি পারফরম্যান্সের জন্য এই ফোনে থাকতে পারে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ সহ একটি বিশাল ব্যাটারি। এছাড়া, ডিভাইসে যেন অনায়াসে সব গুরুত্বপূর্ণ ডেটা সংরক্ষণ এবং নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগ করা যায় এজন্য থাকবে বিশাল স্টোরেজ সুবিধা। এই ফোনে চমত্কার ডিজাইনের পাশাপাশি খুবই স্লিম বডি থাকতে পারে বলে শোনা যাচ্ছে।

এই স্মার্টফোনের ক্যামেরায় বিভিন্ন আপগ্রেড নিয়ে আসা হয়েছে, ফলে খুব সহজেই তোলা যাবে মনোমুগ্ধকর সব ছবি। বাজার সংশ্লিষ্টরা মনে করছে এই ফোনটি ব্যবহারকারীদের মাঝে সাড়া ফেলবে কারণ এই ডিভাইসে থাকতে পারে একটি শক্তিশালী প্রসেসর। ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও ফিলিপাইন সহ অন্যান্য দেশে এই ফোন লঞ্চ করার পরপরই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ব্যবহারকারীদের এমন উদ্দীপনা দেশের বাজারে সবার মধ্যে আগ্রহ বাড়িয়ে তুলেছে।

এতোসব আকর্ষণীয় ফিচার সম্বলিত চ্যাম্পিয়ন সিরিজের নতুন এই ফোন নিঃসন্দেহে এন্ট্রি-লেভেল স্মার্টফোন বাজারে ঝড় তুলবে, সেট হবে স্মার্টফোন অভিজ্ঞতার নতুন স্ট্যান্ডার্ড।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১৭ জুলাই ২০২৩


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর