• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
  • English Version

দেশের বাজারে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৪৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : সোমবার, ২৭ মে, ২০২৪

বাংলাদেশে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন সম্প্রতি বাজারে উন্মোচন করা হয়। ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভজি ডিভাইসটি এখন দেশব্যাপী পাওয়া যাচ্ছে। দেশের যেকোনো ওয়ানপ্লাস স্টোর অথবা অনলাইন প্লাটফর্ম থেকে স্মার্টফোনটি ক্রয় করা যাচ্ছে।

গত ১৪ মে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বাজারে ওয়ানপ্লাসের অফিসিয়াল যাত্রা হয়। একই দিন স্থানীয়ভাবে স্মার্টফোন উৎপাদনের ঘোষণার পাশাপাশি বাংলাদেশে তৈরি প্রথম স্মার্টফোন নর্ড এন৩০ এসই ফাইভজি উন্মোচন করে। ডিভাইসটিতে রয়েছে আধুনিক গ্লোয়িং ফেদার ডিজাইন এবং চমৎকার অডিও-ভিজ্যুয়াল ফিচার। ডিভাইসটির ৬ দশমিক ৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস সানলাইট ডিসপ্লে, উন্নত ডুয়াল স্টেরিও স্পিকার এবং আল্ট্রা ভলিউম মোড, যার সাহায্যে উপভোগ করা যাবে দুর্দান্ত অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা। ১৫,৯৯৯ টাকা দামের এ স্মার্টফোনে সেরা অভিজ্ঞতা নিশ্চিতে এই ফোনে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪ জিবি র‍্যাম (সাথে ৪ জিবি এক্সটেন্ডেড র‍্যাম সুবিধা) ও ১২৮ জিবি স্টোরেজ (রম) এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ফাইভজি ৭এনএম চিপসেট। এছাড়া ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ ডিভাইসটির আল্ট্রা নাইট মোড ব্যবহারকারীর ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা।

ওয়ানপ্লাস স্টোরের পাশাপাশি অনলাইনে গ্রাহকরা সরাসরি পিকাবু, ডলবিয়ার বা দারাজ থেকে স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন। বিক্রি শুরুর প্রথম দিনেই দারাজ এবং পিকাবুর স্মার্টফোন বিভাগে সর্বোচ্চ বিক্রির রেকর্ড গড়েছে ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভজি।

ওয়ানপ্লাস বাংলাদেশ’র সিইও মেঙ্ক ওয়াং বলেন, “নর্ড এন৩০ এসই ফাইভজি ফোনের মাধ্যমে বাংলাদেশে আমাদের দীর্ঘ প্রত্যাশিত এবং সফল যাত্রার সূচনা হয়েছে। এখানকার গ্রাহকদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে পেরে আনন্দিত। আমরা আগামীতেও বাংলাদেশে তৈরি ফাইভজি স্মার্টফোন এবং ডিভাইসের বিস্তৃত সমাহার (পোর্টফোলিও) নিয়ে আসবো।”

বাংলাদেশে বিক্রয়-পরবর্তী সেবাদানে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য সাপোর্ট সিস্টেম নিশ্চিত করবে ওয়ানপ্লাস। এরই মধ্যে দেশজুড়ে ৩৫টি বিক্রয়-পরবর্তী সেবা কেন্দ্র (২২টি সার্ভিস সেন্টার ও ১৩টি সার্ভিস পয়েন্ট) চালু করেছে। ক্রেতাদের নির্ভরযোগ্য বিক্রয়-পরবর্তী সেবা উপভোগে অফিশিয়াল ভার্সন পণ্য ক্রয়ে উৎসাহিত করছে ওয়ানপ্লাস বাংলাদেশ।

 

দেশের বাজারে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর