• শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
  • English Version

দেশের বাজারে নেক্সট জেনারেশন স্পোর্টস সেডান – এমজি ফাইভ

অটোমোবাইল ডেস্ক / ৪২৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

আজ ১৮ অক্টোবর ঢাকায় অবস্থিত তাদের ফ্ল্যাগশিপ শোরুমে এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে নেক্সট জেনারেশন স্পোর্টস সেডান – এমজি ফাইভ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। স্বনামধন্য ব্রিটিশ ব্র্যান্ড মরিস গ্যারেজ-এর অত্যাধুনিক এই গাড়িটি এখন র‍্যানকন ব্রিটিশ মটরস-এর সকল শোরুমে ক্রয়ের জন্য পাওয়া যাবে। বর্তমানে এমজি ফাইভ-এর দুটি মডেল, “টার্বো” এবং “নন-টার্বো” বিক্রয়ের জন্য প্রস্তুত রয়েছে যেগুলোর দাম যথাক্রমে ৩৯ এবং ৩৬ লক্ষ টাকা।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন হোল্ডিংস ম্যানেজিনং ডিরেক্টর ফারহানা করিম, র‍্যানকন ব্রিটিশ মটরস এক্সিকিউটিভ ডিরেক্টর মুহাম্মদ মোস্তাফিজুর রশিদ ভূঁইয়া এবং র‍্যানকন ব্রিটিশ মটরস সিইও হুসেন মাসনুর চৌধুরীসহ র‍্যানকন গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

র‍্যানকন ব্রিটিশ মটরস -এর নির্বাহী পরিচালক তার বক্তব্যে বলেন, “এমজি ফাইভ” বর্তমান প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় সেডানগুলির মধ্যে অন্যতম৷ সর্বাধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি ও নান্দনিক ডিজাইনের আল্ট্রা মডার্ন এই গাড়িটি দৈনন্দিন ব্যবহারে কিংবা আনন্দভ্রমনের জন্য গাড়িপ্রেমিদের প্রথম পছন্দ। তাই বাংলাদেশের রাজপথে এমজি ফাইভ অচিরেই রাজত্ব করবে বলে আমাদের বিশ্বাস।”

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১৮ অক্টোবর ২০২৩


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর