• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
  • English Version

দেশে বাজারে ভিভো ভি২৫ই

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৪৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
bd mobile set news

গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর জনপ্রিয় ভি সিরিজ মন জয় করে চলেছে তরুণদের। ক্যামেরা আর দুর্দান্ত ডিজাইনের কারণে ভি সিরিজের স্মার্টফোন আছে পছন্দের শীর্ষে। তরুণদের আগ্রহকে গুরুত্ব দিয়েই দেশের স্মার্টফোন বাজারে এসেছে ভি২৫ই।

অসাধারণ ক্যামেরা, নান্দনিক ডিজাইন, আইকনিক কালার চেঞ্জিং গ্লাস, শক্তিশালী ব্যাটারিতে ভিভো ভি২৫ই এরইমধ্যে নজর কেড়েছে সবার।

ভিভো২৫ই এর ম্যাজিকাল কালার চেঞ্জিং ফিচার সূর্যের আলোতে এক সেকেন্ডের মধ্যে কালার চেঞ্জ করে ফেলে আর এর স্থায়িত্বকাল হয় ৩ মিনিট। ফ্লুরাইট এজি গ্লাসের মাধ্যমে স্মার্টফোনটির ব্যাক কভারে দুর্দান্ত লুকের সৃষ্টি হয়। ফোনটি বেশ  পাতলা।

ভিভোর এই ভি সিরিজের যে কালার চেঞ্জিং গ্লাস তা নিঃসন্দেহে স্মার্টফোনের জগতে এক অভাবনীয় সাফল্য। এতে প্রযুক্তি ও নান্দনিকতার এক অসাধারণ মেলবন্ধন ঘটেছে। গ্রাহকদের আগ্রহ ও পছন্দের কথা মাথায় রেখে ভি সিরিজের এই স্মার্টফোনে নতুন  এই সংযোজন করা হয়েছে।

স্মার্টফোনটির আরেকটি আকর্ষণীয় দিক হলো এর ক্যামেরা। এতে ব্যবহার করা হয়েছে ট্রিপল মেইন রেয়ার ক্যামেরা যার মেইন ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের । এতে জি ডব্লিউ থ্রি সেন্সর এবং মেইন ওয়াইএস সাপোর্ট ব্যবহার করা রয়েছে। বোকেহ ফ্লেয়ার পোট্রেইটের মাধ্যমে ব্যাকগ্রাউন্ডের আলোর উৎসকে ফ্লেয়ার বোকেহতে রুপান্তরিত করে দারুণ ছবি তোলা সম্ভব। এছাড়া ভিভোর ন্যাচারাল পোট্রেইটের সাহায্যে প্রাণবন্ত ছবি ফ্রেমবন্দি করা সম্ভব।

ভিভো ২৫ই তে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, সাথে রয়েছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ। যার মাধ্যমে খুব অল্প সময়ে নিরাপদভাবে ফোনটিতে চার্জ দেওয়া সম্ভব। যারা সারাদিন কাজের জন্য বাইরে থাকেন তাদের জন্য ফ্ল্যাশ চার্জার এক প্রকার লাইফ সেভার হিসেবে কাজ করে।

ভিভো ভি২৫ই স্মার্টফোনটি ডায়মন্ড ব্ল্যাক ও সানরাইজ গোল্ড এই দুই কালারে পাওয়া যাচ্ছে। দিনে সূর্যের আলো এবং রাতের আকাশের সৌন্দর্য অবিকল তুলে ধরতে পারে ভিভো ভি২৫ই।

আপনার হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর থেকে পেয়ে যাবেন বহুল কাঙ্খিত এই স্মার্টফোনটি। দাম পড়বে ৩৪ হাজার ৯৯৯ টাকা।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১৮ অক্টোবর ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর