• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:১৩ অপরাহ্ন
  • English Version

নগদে ক্যাশব্যাক পাবে সেলেক্সট্রার পণ্যতে

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৪৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
bd tech news

সেলেক্সট্রা শপ (salextra.co.bd) থেকে যেকোনও ব্র্যান্ডের পণ্য কিনে এমএফএস সেবা নগদ দিয়ে মূল্য পরিশোধ করলেই মিলছে ১০ শতাংশ ক্যাশব্যাক, যা একজন গ্রাহক সর্বোচ্চ ১,৫০০ টাকা পাবেন। অফারটি চলবে কোরবানী ঈদের আগের রাত পর্যন্ত।

অফার অনুযায়ী ক্রেতারা সেলেক্সট্রার সাইট থেকে মটোরোলার বিভিন্ন মডেলের স্মার্টফোন, লাইফ স্টাইল পণ্য (হেডফোন, এয়ারবাডস, ভার্ভবাডস, ইয়ারফোন স্পিকার ইত্যাদি), লেনোভো ট্যাব, রিয়েলমির টেক লাইফ ব্র্যান্ড ডিজোর লাইফ স্টাইল পণ্য, অ্যামাজফিটের স্মার্ট ঘড়ি ইত্যাদি কিনে নগদের মাধ্যমে মূল্য পরিশোধ করলে ক্রেতা পাচ্ছেন ১০ শতাংশ ক্যাশব্যাক। একজন ক্রেতা সর্বোচ্চ ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

এই অফারের বিষয়ে সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, আমরা চেষ্টা করে যাচ্ছি অরিজিনাল প্রযুক্তি পণ্য ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসতে। সেলেক্সট্রার বিভিন্ন অফারের পাশাপাশি নগদ’র ১০ শতাংশ ক্যাশব্যাক যা সৰ্বোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত অফারটি প্রযুক্তপ্রেমীদের যেকোনও পণ্য ক্রয়কে আরও সহজলভ্য করেছে।

সাথে নগদের ক্যাশব্যাক অফার বিষয়ে নগদের চীফ সেলস অফিসার মোঃ সিহাব উদ্দিন চৌধুরী বলেন, “এবারের ঈদুল আযহা উপলক্ষে সেলেক্সট্রা এবং নগদের ক্যাশব্যাক অফারটি ইতোমধ্যেই প্রচুর সাড়া পেয়েছে। উৎসবের খুশি নগদ-এ বেশি, এই কথাটি আমরা আসলেই বিশ্বাস করি। এই ঈদে সেলেক্সট্রা থেকে গ্রাহকরা তাদের পছন্দের পণ্য কিনলেই পেতে পারেন ১০% অথবা ১৫০০ টাকা পর্যন্ত তাৎক্ষনিক ক্যাশব্যাক। সেলেক্সট্রা এর সাথে এই অফারটি শুরু হবার পর থেকেই আমাদের প্রযুক্তি বান্ধব গ্রাহকদের কাছ থেকে খুব ভালো প্রতিক্রিয়া পাচ্ছি।“

উল্লেখ্য, সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা এবং ডিজো’র ন্যাশনাল পার্টনার। মটোরোলা ছাড়াও অন্যান্য যেসব ব্র্যান্ডের পণ্য সেলেক্সট্রায় পাওয়া যায় তার মধ্যে রয়েছে লেনোভো, এমাজফিট, ডিজো, জেডটিই এইচপি, সনি, হুয়াওয়ে, শাওমি, অপ্পো, ভিভো, রিয়েলমি, এনারজাইজার, নকিয়া, অ্যাপল, ইনফিনিক্স, টিপিলিংক, নেটিস, ডেল, আসুস, এসার, ওয়ালটন, অ্যামাজফিট, ওয়ান প্লাস, মাইক্রোল্যাব, টেকনো, সিম্ফোনি, ফিলিপস,  জিউন, মজা, ইনস্টা৩৬০ ইত্যাদি ব্র্যান্ড।

 

 

আওয়াজ ডটকম ডটবিডি, ২৮ জুন ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর