• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন
  • English Version

নতুন অতিথি আসছে ফারুকী-তিশার ঘরে

বিনোদন ডেস্ক / ৩৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
bd entertainment news,

দেশের নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। প্রথমবারের মতো সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন তারা।

মোস্তফা সরয়ার ফারুকী এবং নুসরাত ইমরোজ তিশা দুজনেই আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে সুখবরটি দিয়েছেন।

সন্তানের জন্মের সাথে জন্ম হয় বাবা-মায়েরও; সেই সুখানুভূতির কথা জানিয়ে ফারুকী জুড়ে দিয়েছেন কবিতার কয়েকটি লাইন। লিখেছেন—

‘যখন তোমার জন্ম হয়

তখন একই সাথে আসলে

জন্ম হয় আমাদেরও

আমি যখন কবিতা লিখি

তখন কবিতাও কি

কিছুটা লিখে না আমায়?’

নতুন বাবা হতে যাওয়া ফারুকী বলেছেন, ‘সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভূতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে। তিশাকে কেনো কোথাও দেখা যাচ্ছে না? সে কেনো সবকিছুতে অনুপস্থিত?’

তিশার আড়ালে চলে যাওয়ার কারণ জানিয়ে দেশের জনপ্রিয় এই নির্মাতা বলেছেন, অনুপস্থিত কারণ আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি আসন্ন। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

উল্লেখ্য, ভালোবেসে ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বিয়ের এগার বছর পর এবার বাবা-মা হতে যাচ্ছেন তারা। দুই তারকার বাবা-মা হওয়ার খবরে দারুণ উচ্ছ্বসিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর