• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন
  • English Version

নোকিয়া বাংলাদেশ-এর নতুন কান্ট্রি হেড আরিফ ইসলাম

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৫৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
bd tech news

বিশ্ব কাঁপানো টেক জায়ান্ট নোকিয়া এবার বাংলাদেশে তাদের কান্ট্রি হেড হিসেবে আরিফ ইসলামকে নিযুক্ত করেছে। নবনিযুক্ত কান্ট্রি হেড রাজধানী ঢাকা থেকে নোকিয়া বাংলাদেশ টিমের নেতৃত্ব দেয়ার পাশাপাশি দেশব্যাপী নোকিয়ার বাণিজ্য এবং অন্যান্য কার্যক্রম পরিচালনা করবেন।

দীর্ঘ ১৭ বছর বাংলাদেশের আইসিটি ও টেলিযোগাযোগ শিল্পসহ আন্তর্জাতিক পর্যায়ে কর্ম-অভিজ্ঞতাসম্পন্ন আরিফ ইসলাম বিগত বছরে বাংলাদেশের ডোরিন গ্রুপ এবং অস্ট্রেলিয়ার মেলবোর্ন মেট্রো ট্রেনস-এর নগর-রুপান্তর প্রকল্পের উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশে বিশ্বখ্যাত ফিনিশ ব্র্যান্ড নোকিয়া’র প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন এবং ব্র্যান্ডটির বাণিজ্যিক ও প্রযুক্তিগত দক্ষতা ব্যবহার করে এর ব্যবসা আরও সমৃদ্ধ করতে চলেছেন।

নতুন দায়িত্ব গ্রহণ প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে আরিফ ইসলাম বলেন, “নোকিয়া তাদের বেল ল্যাবের মাধ্যমে বিগত প্রায় এক শতাব্দী ধরে উদ্ভাবনী শক্তি ও সফলতার জন্য বিশ্বজুড়ে সমাদৃত। নোকিয়া’র সাথে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। টেলিযোগাযোগ সেবার মানোন্নয়নের পাশাপাশি এন্টারপ্রাইজ সেক্টরে আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বাংলাদেশের নতুন ও ইতোমধ্যে বিদ্যমান গ্রাহকদের মাঝে সেরা মানের সেবা প্রদান এবং দেশে নোকিয়ার ব্যবসায়িক অবস্থান সুদৃঢ় করাই আমার লক্ষ্য। ডিজিটাল বাংলাদেশ গঠন ও সকলকে প্রযুক্তির আওতায় নিয়ে আসতে বাংলাদেশ সরকারের ভিশন ২০৪১ উদ্যোগের প্রতি নোকিয়ার র্পূণ সর্মথন রয়েছে। টেলিকম অপারেটরদের সাথে দৃঢ় অংশীদারিত্ব গঠনে এবং দেশজুড়ে ফাইভ-জি পরিষেবা সম্প্রসারণে নোকিয়া গুরুত্বর্পূণ ভুমিকা পালন করবে। কান্ট্রি হেড হিসেবে বাংলাদেশে নোকিয়ার সকল র্কাযক্রমে যথাযথ নেতৃত্ব প্রদানে আমি আশাবাদী।”

 

আওয়াজ ডটকম ডটবিডি, ৩০ আগস্ট ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর