• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন
  • English Version

’প্রেমের প্রাসাদ’ মিউজিক ভিডিওতে চিত্রনায়িকা আঁচল

বিনোদন ডেস্ক / ৫৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
bd entertainment news,

ঢালিউডের চিত্রনায়িকাদের অন্যতম আঁচল। মাখো মাখো আবেদনে ভক্তদের ঘুম কেড়ে নেওয়া এই নায়িকা কখনো সিনেমা, কখনো মিউজিক ভিডিও করে আলোচনায় রয়েছেন। এরমধ্যে মিউজিক ভিডিও করে আলোচনায় আসা অমির সঙ্গে তার বেশ মাখো মাখো সম্পর্ক ভক্তদের শিহরিত করে যাচ্ছেন। এই জুটির গ্রহণযোগ্যতাও বোদ্ধারা পর্যবেক্ষণ করছেন। তবে সে সব থেকে মনোযোগ সরিয়ে পরিকল্পনা করে নতুন বছরের প্রথম দিনেই স্বাগত জানাতে ধামাকা উপহার দিতে যাচ্ছেন এই প্রেমিক জুটি। তাদের প্রেমিক হৃদয়ের মতোই মিউজিক ভিডিওর নামকরণ করা হয়েছে ‘প্রেমের প্রাসাদ’।

শনিবার ১ জানুয়ারি এই জুটির মিউজিক ভিডিওটি মুক্তি পেতে যাচ্ছে। বৃহস্পতিবার পাবনা থেকে মুঠোফোনে আজকালের খবরকে এমন তথ্য জানিয়েছেন এই ‘করপোরেট’ নায়িকা।

জানালেন- রিয়েল আশিকের সংগীতায়োজনে ‘প্রেমের প্রাসাদ’ নামের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন এম এইচ রিজভী। আর গানের কথা লিখেছেন সৈয়দ অমি ও মাসুদ আহমেদ। সুর ও কণ্ঠ দিয়েছেন সৈয়দ অমি নিজে। আর ডান্স কোরিওগ্রাফার হিসেবে ছিলেন মো. মনজুর আহমেদ।

আগামীকাল ১ জানুয়ারি ২০২২ শনিবার বিকেল ৫টায় সান প্রোডাক্টশন এর  ব্যানারে মিউজিক ভিডিওয়োটি মুক্তি পাবে।

প্রসঙ্গত ‘২০২০ সালে একটি মিউজিক্যাল ফিল্মের সুবাদে অমির সঙ্গে আঁচলের পরিচয়। এরপর থেকে ব্যক্তিগত এবং কাজের সম্পর্ক গভীর হয়।

‘ভুল’ সিনেমা দিয়ে ২০১১ সালে শোবিজে যাত্রা হয় আঁচলের। তার অভিনীত প্রশংসিত ছবি ‘জটিল প্রেম’। অভিষেকের পর অল্প সময়ে ঢালিউডে নিজের অবস্থান তৈরি করেন তিনি। জুটি হয়েছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গেও। সর্বশেষ মিজানুর রহমান মিজানের ‘রাগী’ এবং ফরিদুল হাসানের ‘করপোরেট’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর