• শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
  • English Version

বহু’র নতুন কালেকশন সোফা ‘মেঘডুবি’

লাইফস্টাইল ডেস্ক / ১৩৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

বহু – দেশীয় এবং বাঙালি সংস্কৃতির অনুপ্রেরণায় গঠিত লাক্সারি ডিজাইনার ফার্নিচার ব্র্যান্ড।

সম্প্রতি শেষ হওয়া ১৮তম জাতীয় ফার্নিচার মেলায় বহু  “তেইশের বায়না” নামে একটি আকর্ষণীয় ব্র্যান্ড ক্যাম্পেইন শুরু করেছে লাক্সারি ডিজাইনার ফার্নিচার ব্র্যান্ড বহু। যেখানে স্থান পেয়েছে লিভিং রুমের বিভিন্ন ফার্নিচার নিয়ে করা নতুন কালেকশন “মেট্রো ২৩”।

“মেট্রো ২৩” কালেকশনে রয়েছে – পরিবারের সবার বিশ্রামের জন্য ক্যাব্রিওল সোফা, আধুনিক দম্পতির পছন্দের লাভসিট, বিলাসবহুল লাক্স টাক্সিডো ইত্যাদি। তবে, সকল সৃষ্টিকে টপকে সকলের নজর কেড়েছে,  আটপৌরে ঘরোয়া আরামের সহজ সমাধান, ক্লাউড সোফা “মেঘডুবি”। অন্যান্য ক্লাউড সোফা থেকে মেঘডুবি অনেকটা ভিন্ন কারণ এর গঠন, আচ্ছাদন, রং সবই আমাদের দেশের আবহাওয়া এবং স্থান সংকুলান এর কথা মাথায় রেখে বানানো হয়েছে। এর উপরের আচ্ছাদনটি সম্পূর্ণ  খুলে ধোয়া যায়। ফলে এই ক্লাউড সোফাটি পরিষ্কার করা সহজ।

বহু’র উদ্যোক্তা ও ডিজাইনার নাবিলা নওরিন জানান, “সারাদিনের ক্লান্তির পর আরাম ও প্রশান্তির জন্য, একলা অথবা অনেকের ভীড়ে, আনমনে গল্পের বইয়ের ভেতর ডুবে যাওয়া, বা মনভরে আরামের জন্য মেঘডুবি’র বিকল্প নেই। এই কালেকশনে আধুনিক, বাধাহীন শহুরে জীবনের সাথে অভিজাত জীবনের হাতছানি মেলাতে আমরা আমাদের সিগনেচার ফার্নিচার মেঘডুবি নিয়ে এসেছি, যাতে ব্যস্ত জীবনে প্রশান্তির স্থান হয়ে ওঠে আমাদের এই সৃষ্টি।”

বহু’র আরেক উদ্যোক্তা নাহিদ শারমিন বলেন, ‘বহু’র ডিজাইন দর্শন হচ্ছে আমাদের গ্রাহকদের এখনকার, আগের এবং ভবিষ্যতের জীবনের প্রয়োজন নিয়ে চিন্তা করা এবং সেই চিন্তার প্রতিফলন ঘটানো আমাদের ফার্নিচারের গঠন, জায়গা, রং এবং আবরণে।”

“বহু” বাংলাদেশ একটি ফার্নিচার ডিজাইন এবং উৎপাদনকারী প্রতিষ্ঠান যা ২০১৭ সাল থেকে শহুরে বাড়ি এবং অফিসের জন্য ফার্নিচার এবং ইন্টেরিয়র ডিজাইন সলিউশন দেয়। এর ফ্ল্যাগশিপ স্টুডিও ঢাকার তেজগাঁও – গুলশান লিংক রোডে অবস্থিত এবং অনলাইনে কেনাকাটার জন্য নিজস্ব ওয়েবসাইট www.bohubd.com

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১২ নভেম্বর ২০২৩


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর