• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন
  • English Version

বাণিজ্য মেলায় মিনিস্টার পণ্যে অফার চলছে

বিজনেস ডেস্ক / ৩১ ফেসবুক শেয়ার
আপডেট সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
bd business news

পহেলা জানুয়ারি থেকে পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশান সেন্টারের (বিবিসিএফইসি) শুরু হয়েছে এক মাসব্যাপি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৬তম আসর। পুরো মেলাকে কেন্দ্র করে চলছে মিনিস্টার পণ্যের উপর অফারের ছড়াছড়ি। মেলায় এসে মিনিস্টার কিছু বিশেষ পণ্য কিনলেই গ্রাহকের জন্য থাকছে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়।

বাণিজ্য মেলায় পিএস ০৯ ও জিএস ৩৩ নম্বর প্যাভিলিয়নে মেলা শুরুর দিন থেকে এই অফার চালু হয়েছে। এই অফারের মাধ্যমে একজন ক্রেতা সাশ্রয়ী মূল্যে মিনিস্টারের ইলেকট্রনিক্স পণ্য ক্রয় করতে পারবেন। এছাড়াও মেলায় সকল পণ্যের উপর বিশেষ ছাড় ও অফার দিচ্ছে মিনিস্টার গ্রুপ। এই অফার পেতে দেরি না করে চলে আসুন মিনিস্টার এর প্যাভিলিয়ানে।

বাণিজ্য মেলার অফার সম্পর্কে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “মেলার আর মাত্র কয়েকদিন বাকী রয়েছে। এই কয়েক দিনই চলবে মিনিস্টার পণ্যের উপর সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়। তাছাড়া মেলায় মিনিস্টারের উৎপাদিত বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে মিনিস্টারের প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে আলাদা আলাদা মডেল। মিনিস্টারের প্যাভিলিয়নে এসে এক জায়গাতেই দরকারি সব দেশীয় পণ্য ক্রয় করতে পারবেন ক্রেতারা। ফলে মেলায় ক্রেতাদের আকর্ষণের শীর্ষে রয়েছে মিনিস্টার প্যাভিলিয়ন।”

মিনিস্টার গ্রুপ সব সময় দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এই অফার দেওয়া। এছাড়াও মিনিস্টারের কিছু নতুন মডেলের টেলিভিশন ও ফ্রিজ নিয়ে এসেছে। যার উপরেও এই আকর্ষণীয় অফারটি চলবে। অন্যদিকে, প্রশান্তি আসবে ঘরে যখন কষ্টের টাকা খরচ হবে প্রয়োজনের পিছনে এই লক্ষ্যে মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে ঘর সাজাও অফার। যেটি চলছে মিনিস্টারের সকল আউলেটে। তার সাথেও থাকছে মিনিস্টার রেফ্রিজারেটর কিনলেই কিস্তির সুবিধা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর