• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:২৭ অপরাহ্ন
  • English Version

বিএপিএলসি প্রতিনিধিদলের সাথে বিএসইসি চেয়ারম্যানের সাক্ষাত

বিজনেস ডেস্ক / ৬১ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
bd business news

সম্প্রতি বাংলাদেশ এসোসিয়েশন অব পাবলিকলী লিস্টেড কোম্পানীজ (বিএপিএলসি)র একটি প্রতিনিধিদল প্রেসিডেন্ট আনিস উদ দৌলার নেতৃত্বে বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)র চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত উল ইসলাম সহ বিএসইসি’র কমিশনারদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। বিএসইসি’র কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ,  ড. মিজানুর রহমান, মোঃ আবদুল হালিম ও নির্বাহী পরিচালক সাইফুর রহমান এসময় উপস্থিত ছিলেন ।

বিএপিএলসি’র নতুন কার্যনির্বাহী কমিটি তালিকাভুক্ত কোম্পানিগুলির সামগ্রিক প্রশাসনিক উন্নয়ন এবং একই সাথে তালিকাভুক্ত কোম্পানির ব্যবসার সুবিধার্থে সুনির্দিষ্ট কিছু বিষয় উপস্থাপনা ও আলোচনা করা হয় । অত্যন্ত ফলপ্রসূ এবং সোহার্দ্যপূর্ণ বৈঠকে বাংলাদেশের পুঁজিবাজারের উন্নয়নকে সহজতর ও চালিত করার জন্য সকল স্টকহোল্ডারদের জন্য কিছু গুরুত্বপূর্ণ নির্দেশনা ও ছিল।

সভায় বিএপিএলসি’র  ভাইস প্রেসিডেন্ট সৈয়দ নাসিম মঞ্জুর ও এক্সিকিউটিভ কমিটি মেম্বার- আনিস এ খান, রোকেয়া কাদের, তাবিথ আউয়াল, ইমাম শাহীন, কায়ছার হামিদ, আদিব হোসেন বাবুল, তাজওয়্যার মোহাম্মদ আউয়াল, অলি কামাল এবং সেক্রেটারি জেনারেল মোঃ আমজাদ হোসেন উপস্থিত ছিলেন।

 

আওয়াজ, ৩০ মার্চ ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর