• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
  • English Version

বিজয়ের মাস জুড়ে চলবে মিনিস্টার পণ্যে ৫০% পর্যন্ত ছাড়

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৩৬ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
bd tech news

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপের বিশেষ কিছু পণ্যে রয়েছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। মিনিস্টারের এই অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। দেশের সকল আউটলেট থেকে এই অফার উপভোগ করতে পারবে গ্রাহকরা।

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে এই অফারটি শুধু বিজয় দিবসের দিন (১৬ ডিসেম্বর)-এর জন্য ঘোষণা করা হলেও পরবর্তীতে তার মেয়াদ বাড়িয়ে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত করা হয়েছে। মিনিস্টার গ্রুপ সব সময় দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এই অফার দেওয়া। এছাড়াও মিনিস্টারের কিছু নতুন মডেলের টেলিভিশন ও ফ্রিজ নিয়ে এসেছে। যার উপরেও এই আকর্ষণীয় অফারটি চলবে।

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে সবাইকে অভিনন্দন জানিয়ে মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন হেড কে এম জি কিবরিয়া বলেন, “স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করছে পুরো দেশবাসী। তারই অংশ হিসেবে আমরা আমাদের সকল পণ্যের উপর এই অফার নিয়ে এসেছি। নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে মিনিস্টারর বিশেষ কিছু পণ্যে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা। শুধু মহান বিজয় দিবসের দিন পর্যন্ত এই অফার দেওয়া হলেও গ্রাহকদের চাহিদার ভিত্তিতেই এই অফার বাড়িয়ে পুরো বিজয় মাস করা হয়েছে। এতে স্বাছন্দে গ্রাহকরা মিনিস্টারের পণ্য ক্রয় করতে পারবে।”

এদিকে, মহামারীর কারণে সচেতন থেকে জনসমাগম এড়িয়ে এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরো থাকছে নিশ্চিত টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট। মিনিস্টারের https://ministerbd.net   এই ঠিকানায় কিংবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলেই বাসায় পৌঁছে যাবে মিনিস্টারের পণ্য। এছাড়াও দেশের সকল শো-রুম এবং ডিলার পয়েন্ট থেকে এই অফার উপভোগ  করতে পারবে গ্রাহকরা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর