• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন
  • English Version

বিভিন্ন কোম্পানির ইপিএস দেখে নিন

বিজনেস ডেস্ক / ১৫৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
bd business news

কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১.১৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৯৮ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪০ টাকা।

সেনা কল্যান ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৯৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৯০ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯.৫৩ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৮.৭১ টাকা।

শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.২৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ১.২৫ টাকা।

রিলায়েন্স ইন্সুরেন্স লিমিটেড: কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.২৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.৩৫ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬০.৯২ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ৬৪.৩৯ টাকা।

শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ২.১৫ টাকা।

যমুনা ব্যাংক লিমিটেড: কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির ইপিএস বেড়েছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১.৭২ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ১.৬০ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩১.৩৩ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ৩১.৪২ টাকা।

শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৯.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ১৫.৬২ টাকা।

কুইন সাউথ টেক্সটাইল মিলস লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস বেড়েছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩২ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.১২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮০ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৬৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৫১ টাকা।

কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৫৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৬.৩১ টাকা।

হামিদ ফেব্রিক্স লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২০ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ০.৩৪ টাকা।

এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ১.৩১ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৭.৯৩ টাকা।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড: কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৬৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৫৬ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২২.১২ টাকা।

এক্সপোর্ট ইম্পোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড: কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.২৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.০৫ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১.৯৭ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ২১.১৮ টাকা।

শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৫.৮২ টাকা(নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে ছিল ১.১৬ টাকা(নেগেটিভ)।

দি পেনিনসুলা চিটাগং লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.০৪ টাকা।

এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৭২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৪৬ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০ টাকা।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১২ মে ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর