• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
  • English Version

বৈশাখ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য লেনোভো’র বিশেষ অফার

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক / ৩৫ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
bd tech news

বিশ্বের অন্যতম বৃহৎ প্রযুক্তি প্রতিষ্ঠান লেনোভো, বৈশাখ উপলক্ষ্যে গ্রাহকদের ৩ বছরের ওয়ারেন্টি সুবিধা প্রদানের ঘোষণা দিয়েছে। গ্রাহকরা ইয়োগা, আইডিয়াপ্যাড ও লিজিয়ন ব্র্যান্ডের সকল কনজ্যুমার নোটবুক, ডেস্কটপ এবং অল-ইন-ওয়ান পিসিতে এই ওয়ারেন্টি সুবিধা পাবেন।

সময়ের সাথে সাথে আন্তর্জাতিক বাজারে লেনোভো আরও উন্নতি ও জনপ্রিয়তা লাভ করছে। ব্র্যান্ডের প্রিমিয়াম পণ্যগুলো চলতি বছরে এই পর্যন্ত ৩৫% ব্যবসা করে ভোক্তাখাতে বিরাট সফলতা অর্জন করেছে, যা এই যাবতকালে সর্বোচ্চ বলে ধরা হচ্ছে। কমার্শিয়াল ব্যবসা, বিশেষ করে ওয়ার্কস্টেশনগুলো প্রায় ৭৩% ওয়াই-ও-ওয়াই বৃদ্ধি পেয়েছে এবং বছর শেষে ১৩৪% ওয়াই-ও-ওয়াই বৃদ্ধি ও বৈদেশিক বাণিজ্য ইউনিটে সর্বোচ্চ আয়ের মাইলফলক স্পর্শ করেছে। সম্প্রতি দেশের গেমিং মার্কেট ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। এই ট্রেন্ড ধরে রাখতে ও গেমারদের চাহিদা পূরণে ১৮.৫ থেকে শুরু করে ৪৪ ইঞ্চি পর্যন্ত মনিটর বাজারে আনছে ব্র্যান্ডটি।

লেনোভো ইস্টার্ন ইন্ডিয়া অ্যান্ড ওভারসিজ-এর ভোক্তা খাতের মহাব্যবস্থাপক নাভীন কেজরিওয়াল বলেন, “গ্রাহকদের ব্যবসার কেন্দ্রে রেখে কার্যক্রম পরিচালনাই আমাদের মূল লক্ষ্য এবং এর উপর ভিত্তি করেই আমাদের সকল উদ্ভাবন ও কৌশলগত পরিকল্পনা তৈরি করা হয়। লেনোভো’র সকল কনজ্যুমার পিসিতে ৩ বছরের ওয়ারেন্টি সুবিধা প্রদানের মাধ্যমে আমরা বাঙালির পহেলা বৈশাখ উদযাপনে অংশগ্রহণ করতে চাই।”

 

আওয়াজ ডটকম ডটবিডি, ২১ এপ্রিল ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর