• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন
  • English Version

মোশাররফ করিমের ‘মুখোশ’ উন্মোচিত হতে যাচ্ছে

বিনোদন ডেস্ক / ৬৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
bd entertainment news,

করোনার চোখ রাঙানির মধ্যেই আগামী ৪ মার্চ মুক্তি পেতে চলেছে ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ ছবিটি। যদিও তার আগে সংক্রমণ অনেকটাই কমে যাবে বলে আশা করছেন নির্মাতা। তিনি বলেছেন, ‘যেহেতু করোনা সংক্রমণের হার প্রতিদিনই কমছে। আশা করি এই মাসের শেষ নাগাদ তা ৫% এর নিচে নেমে যাবে। তাই ৪ মার্চ ছবিটি মুক্তির তারিখ ঘোষণা করেছি।’

এর আগে গত ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ‘মুখোশ’। কিন্তু করোনার অতি সংক্রমণের কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় এটির মুক্তি। সে সময় পরিচালক ইফতেখার জানান, ‘করোনার সংক্রমণ ক্রমেই বাড়ছে। সিনেমা হলে এক সিট পর পর দর্শক বসানোর নির্দেশনা এসেছে। এই পরিস্থিতিতে ‘মুখোশ’-এর মুক্তি স্থগিত করা ছাড়া উপায় দেখছি না।’

তাহলে কবে মুক্তি পাবে এই ছবি? এ প্রসঙ্গে সে সময় নিশ্চিত করে কিছু জানাননি পরিচালক। তিনি বলেছিলেন, করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করে তবেই ‘মুখোশ’-এর মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হবে। অবশেষে ৪ মার্চ ঠিক হলো সেই তারিখ।

সরকারি অনুদানের এই ছবির গল্পও লিখেছেন নির্মাতা ইফতেখার শুভ। তার ‘পেজ নম্বর ফোরটি ফোর’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘মুখোশ’। সিলেট, টাঙ্গাইল, এফডিসি, বইমেলা, পদ্মার চর ও সাভারে হয়েছে শুটিং। এর প্রধান চরিত্র ইব্রাহিম খালেদি। এই ভূমিকায় অভিনয় করেছেন দুই পর্দার জনপ্রিয় তারকা মোশাররফ করিম। তাকে ঘিরেই যত রহস্য।

‘মুখোশ’-এর অন্য দুটি প্রধান চরিত্রে আছেন জিয়াউল রোশান ও পরীমনি। রোশান অভিনয় করেছেন একজন সুপারস্টার নায়কের ভূমিকায়। চিত্রনায়িকা পরীমনিকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। তার চরিত্রটির নাম সোহানা। বিভিন্ন চরিত্রে আরও আছেন ইরেশ জাকের, ফারুক আহমেদ, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন ও রঙ্গিলা সাধুসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর