• বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ১০:৫৫ পূর্বাহ্ন
  • English Version

রণবীর-আলিয়া মেয়ের প্রথম জন্মদিন বাড়িতেই পালন

বিনোদন ডেস্ক / ৭৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

মেয়ের প্রথম জন্মদিনে বাড়িতেই খাবার তৈরি করেছেন রণবীর-আলিয়া রণবীর-আলিয়ার মেয়ের জন্মদিন

বিশাল জাঁকজমক হয়নি। পরিবারের মধ্যেই ছিল ঘরোয়া আয়োজন। তবে খাওয়াদাওয়ার মেনুটা নেহাত মন্দ ছিল না। আর হবে নাইবা কেন! কাপুর বাড়ির মেয়ের জন্মদিন বলে কথা। রাহা কাপুরের মুখ না দেখা গেলেও তার জন্মদিনের মেনু কার্ড ভাইরাল হয়েছে।

হোটেলে নয় রণবীর কাপুরের মুম্বইয়ের বাড়ি বাস্তুতেই হয়েছিল রাহার প্রথম জন্মদিনের আয়োজন। রাহার জন্মদিনে যারা রান্না করেছেন, সেই শেফ বা বাবুর্চিদের সঙ্গে ক্যাজুয়াল পোশাকে পোজও দিয়েছেন রণবীর-আলিয়া। খাবারের মধ্যে ফ্রাই, রিবন স্যান্ডউইচ এবং ব্রি চিলি চিজ টোস্ট অন্তর্ভুক্ত ছিল। ছিল নানান রকম কুকিজ, কেক সহ আরও কত কি! তবে মেনুর বাকি অংশগুলি অবশ্য দেখা যায়নি, তবে কার্ডটি দেখে বোঝা যাচ্ছে আরও অনেক খাবারই ছিল সেখানে। রণবীর-আলিয়ার বাড়ির শেফ হর্ষ দীক্ষিত ইনস্টাস্টোরিতে বাড়িরই রান্নাঘর থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন।

যদিও রণবীর কিংবা আলিয়া আলাদা করে রাহার জন্মদিনের খাবারের মেনু প্রকাশ্যে আনেননি। উপস্থিত আত্মীয়-স্বজন এবং বাড়ির কুকদের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই এগুলি ফাঁস হয়েছে। রাহার এই জন্মদিনের পার্টির থিম ছিল পান্ডা।

রাহার জন্মদিনের উপস্থিত ছিলেন ঠাকুমা নীতু কাপুর, দিদা সোনি রাজদান, রণবীর কাপুরের পিসি রীমা জৈন ও তার ছেলে আরমান ও আদর জৈন, আলিয়ার দিদি শাহিন ভাট, বাবা মহেশ ভাট ও পূজা ভাট। আর দুই ছেলে তৈমুর এবং জেহকে নিয়ে হাজির ছিলেন করিনা। ছিলেন করিশ্মা কাপুরও। প্রসঙ্গত, রণবীর-আলিয়ার বিয়েও হয়েছিল নেহাতই ঘরোয়া আয়োজনে। এপ্রসঙ্গে নীতু কাপুর সাফ জানিয়েছিলেন, পারিবারিক অনুষ্ঠানে বাইরের লোকজন বেশি এলে বাড়ির লোকজনের সঙ্গে আসল আনন্দটাই মাটি হয়ে যায়।

রাহার প্রথম জন্মদিনে আলিয়া কেকমাখা হাতের ছবি দিয়ে লিখেছেন, ‘আমাদের আনন্দ, আমাদের জীবন! এই কদিন আগেই তুমি আমার পেটের ভিতর লাথি মারছিলে আর তোমাকে এই গানটা শোনাচ্ছিলাম। তোমাকে পেয়ে আমরা ধন্য… এর থেকে বেশি আর কী বা বলতে পারি। তুমি থাকলে আমাদের প্রতিদিনই সুস্বাদু, লোভনীয় কেকের মতো। হ্যাপি বার্থ ডে বেবি টাইগার। অনেক ভালোবাসি তোমায়।’

 

আওয়াজ ডটকম ডটবিডি, ০৭ নভেম্বর ২০২৩


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর