• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন
  • English Version

রিয়েলমি স্মার্টফোন কিনে জিতে নিন থাইল্যান্ড

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ২৮ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র চতুর্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আগস্ট মাসব্যাপী আয়োজনের অংশ হিসেবে দারাজে শুরু হয়েছে ‘রিয়েলমি ফ্যান ফেস্ট ২০২২’। ২২ থেকে ২৮ আগস্ট পর্যন্ত দারাজে চলমান রিয়েলমি ফ্যানফেস্টে রিয়েলমি স্মার্টফোন কিনলেই থাকছে দুর্দান্ত ছাড়, আকর্ষণীয় উপহার এবং মেগা পুরষ্কার হিসেবে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। অফারের বিস্তারিত জানতে ভিজিটঃ https://click.daraz.com.bd/e/_7oDiU

প্রতিবছর বিশ্বব্যাপী ফ্যান ফেস্টিভালের আয়োজন করে থাকে দ্রুতবর্ধনশীল গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, এবার ফ্যান ফেস্টের থিম হচ্ছে ‘কিপ ইট রিয়েল’। উদযাপনের অংশ হিসেবে, আগস্ট মাসে দারাজে ‘রিয়েলমি ফ্যান ফেস্ট’ আয়োজন করা হয়েছে, যেখানে ক্রেতাদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফারের পাশাপাশি থাকছে থাইল্যান্ড ভ্রমণের সুবর্ণ সুযোগ। ক্যাম্পেইনে অংশ নিতে আগস্টের ২২-২৮ তারিখের মধ্যে দারাজ থেকে রিয়েলমি জিটি সিরিজ/ ৯ প্রো সিরিজের স্মার্টফোন ক্রয় করতে হবে। এরপর নিজেদের ফেসবুক প্রোফাইল থেকে স্মার্টফোন ক্রয়ের অর্ডার নাম্বার, #realmeFanFest এবং #Daraz হ্যাশট্যাগের সাথে ‘রিয়েলমি স্মার্টফোন বাছাই করার কারণ এবং ক্রয়কৃত ফোনের কোন ফিচারটি আপনার পছন্দ’ এই বিষয়টি সুন্দরভাবে লিখে পোস্ট করতে হবে।

নির্দিষ্ট সময়ের মধ্যে ভ্যালিড পোস্টগুলোর মধ্য থেকে সবচেয়ে সৃষ্টিশীল পোস্ট প্রদানকারীকে বিজয়ী হিসেবে বেছে নেবেন জুরি প্যানেল। ১০ সেপ্টেম্বর রিয়েলমি এবং দারাজ-এর অফিসিয়াল ফেইসবুক পেজ থেকে বিজয়ীর নাম ঘোষণা করা হবে। ভাগ্যবান বিজয়ী পুরষ্কার হিসেবে পাবেন ব্যাংকক ও পাতায়ায় বিনামূল্যে থাকার পাশাপাশি থাইল্যান্ড ভ্রমণের সুযোগ।

একইসাথে আগ্রহী ক্রেতাদের জন্য দারাজের ফ্ল্যাশ সেলে থাকছে আকর্ষণীয় মূল্যে সি সিরিজ, নারজো সিরিজ এবং নাম্বার সিরিজের স্মার্টফোন কেনার সুযোগ। ২২-২৮ আগস্ট দারাজ থেকে ক্রয়ের ক্ষেত্রে রিয়েলমি’র যে কোনো সিরিজের স্মার্টফোনে ক্রেতাদের জন্য থাকছে ১৪ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া রিয়েলমি ফ্যানরা তাদের পছন্দের ডিভাইস কেনার সময় ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা এবং আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

ফ্যান ফেস্ট চলাকালীন রিয়েলমি জিটি মাস্টার এডিশন দারাজ থেকে কিনলেই পাবেন ২০০০ টাকারও বেশি ছাড়, সাথে লাইভ স্ট্রিমিং হোল্ডার ফ্রি। এছাড়া যারা রিয়েলমি ৯ প্রো সিরিজের স্মার্টফোন কিনবেন তাদের জন্যও উপহার হিসেবে রয়েছে ফ্রি লাইভ স্ট্রিমিং হোল্ডার।

তরুণদের চাহিদার শীর্ষে থাকার কারণে খুব অল্প সময়ের মধ্যেই স্মার্টফোন উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে শীর্ষে পৌঁছে যেতে সক্ষম হয়েছে রিয়েলমি। দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা অর্জনের অংশ হিসেবে বিকাশের দ্বিতীয় স্তরে প্রবেশ করেছে রিয়েলমি। বিকাশের দ্বিতীয় স্তরে রিয়েলমি একটি পরিপূর্ণ এআইওটি ইকোসিস্টেম (টেকলাইফ ইকোসিস্টেম) তৈরি করবে। এর ফলে রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য স্মার্ট টিভি, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টওয়াচ সহ আরও অনেক স্মার্ট ডিভাইস এবং এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ২৪ আগস্ট ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর