• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
  • English Version

রিয়েলমি ৯ আই পাওয়া যাচ্ছে দেশর বাজারে

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৩২ ফেসবুক শেয়ার
আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
bd mobile set news,

ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, ২০২১ সালের ৪র্থ প্রান্তিকে বাংলাদেশের নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হওয়া রিয়েলমি; সম্প্রতি বাজারে এনেছে পাওয়ারফুল পারফরম্যান্স এবং দারুণ ডিজাইনের রিয়েলমি ৯ আই। এর (৬+১২৮) জিবি ভ্যারিয়েন্টটি মাত্র ১৯,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে দেশব্যাপী। সাথে ফেব্রুয়ারি মাসের মধ্যে রিয়েলমি ৯ আই কিনলেই পাওয়া যাবে এক্সক্লুসিভ রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল। নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ডশপের বিস্তারিত জানতে ক্লিকঃ https://www.realme.com/bd/store-address

এর পাশাপাশি, রিয়েলমি ৯ আই এর (৪+৬৪) জিবি ভ্যারিয়েন্টটি ২০ ফেব্রুয়ারি বিকেল ৫টায় ১,১৫০ টাকা ছাড়ে মাত্র ১৬,৩৪০ টাকায় পাওয়া যাবে দারাজে। কিনলেই পাওয়া যাবে এক্সক্লুসিভ রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল। কেনার জন্য ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_7ag9E

বাংলাদেশের বাজারে এই প্রথম এই দামের সেগমেন্টে সর্বাধুনিক ৬ ন্যানোমিটারের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর নিয়ে এলো রিয়েলমি ৯ আই, যা গ্রাহকদের একটি নিরবচ্ছিন্ন শক্তিশালী পারফরম্যান্সের অভিজ্ঞতা প্রদান করবে। নতুন এই চিপসেট থাকায় ডিভাইসটি আগের ১২ ন্যানোমিটার প্রসেসরের তুলনায় ৬২ শতাংশ কম পাওয়ার খরচ করবে এবং ৪৬ শতাংশ বেশি পারফরমেন্স প্রদান করবে।

এই প্রাইজ রেঞ্জে রিয়েলমি ৯ আই-তে থাকছে ৩৩ ওয়াটের ডার্ট চার্জার। ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি থাকায় গ্রাহকেরা ৪৮.৪ ঘন্টা পর্যন্ত একটানা কথা বলতে পারবেন, যেখানে ডিভাইসটি মাত্র ৭০ মিনিটের মধ্যে ০% থেকে ১০০% পর্যন্ত চার্জ করা যায়৷ রয়েছে ৯০ হার্টজের ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিভাইসটি পাঁচটি স্তরের রিফ্রেশ রেট সাপোর্ট করে যার মাধ্যমে গ্রাহকেরা স্মুথ, পাওয়ার-সেভিং পারফরম্যান্স উপভোগ করতে পারেন।

এই প্রাইজ রেঞ্জের ফোনগুলোতে ডুয়েল স্টেরিও স্পিকার নেই বললেই চলে। যেখানে রিয়েলমি ৯ আই-তে রয়েছে হাই-রেস ডুয়েল স্টেরিও স্পিকার। ফলে অসাধারণ অডিও কোয়ালিটি উপভোগ করা যাবে।

প্রিজম ব্লু এবং প্রিজম ব্ল্যাক – দুটি স্টাইলিশ রঙের রিয়েলমি ৯ আই দেখতে অত্যন্ত আকর্ষণীয় কারণ এর ৮-লেয়ার অপটিক্যাল আবরণের স্টেরিও প্রিজম ডিজাইনের কারণে। ফোনটির টেক্সচারে ৩০০০-টিরও বেশি প্রিজমের মতো লাইনের সংমিশ্রণ রয়েছে। ৮.৪ মিমি পুরুত্ব এবং ১৯০ গ্রাম ওজনের ফোনটি অনেক পাতলা এবং হালকা।

যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য রিয়েলমি ৯ আই দিচ্ছে ৫০ মেগাপিক্সেল নাইটস্কেপ ক্যামেরা যা দারুণ ডিটেইলের ছবি তুলতে সক্ষম। অন্যান্য ফটোগ্রাফি ফাংশন যেমন নাইট মোড, প্যানোরামিক ভিউ, টাইম-ল্যাপস, পোর্ট্রেট মোড এবং এআই বিউটি; ব্যবহারকারীদের ক্রিস্পি ছবি তুলতে সাহায্য করে।

রিয়েলমি ৯ আই স্মার্টফোনের দু’টি সংস্করণ রয়েছে। একটি ভ্যারিয়েন্টে রয়েছে ৬ জিবি র‌্যাম (যা ১১ জিবি পর্যন্ত বাড়ানো যাবে) ও ১২৮ জিবি রম। এর বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ১৯,৪৯০ টাকা। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের অন্য ভ্যারিয়েন্টটির দাম মাত্র ১৭,৪৯০ টাকা। প্রিজম ব্লু ও প্রিজম ব্ল্যাক – এ দু’টি দুর্দান্ত রঙে পাওয়া যাচ্ছে রিয়েলমি ৯ আই। বিস্তারিত জানতে ক্লিকঃ https://www.realme.com/bd/realme-9i


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর