• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন
  • English Version

র‌্যাডিসন বিয়ে, শুভ কামনা চাইলেন মিম

বিনোদন ডেস্ক / ৫১ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
bd entertainment news,

রাজধানীর পাঁচ তারকা হোটেলে র‌্যাডিসন ওয়াটার গার্ডেনে বিয়ে হচ্ছে বিদ্যা সিনহা সাহা মিমের। মঙ্গলবার দুপুরে সেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মিম। সেই আনুষ্ঠানিকতার ছবি প্রকাশ করে সবার শুভ কামনা চাইলেন তিনি।

নিজের ভ্যারিফায়েড পেইজে বিয়ের ছবি প্রকাশ করে মিম লিখেছেন, ‘কে প্রথম কাছে এসেছি/কে প্রথম চেয়ে দেখেছি,/কিছুতেই পাই না ভেবে/কে প্রথম ভালবেসেছি,/তুমি না আমি?’ শুভক্ষণ, শুভ দিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী।’

বিয়েতে শোবিজের একাধিক পরিচালক, শিল্পী ও তার ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন বলে জানা গেছে। অতিথি তালিকায় আছেন অভিনেত্রী রুনা খান, সাফা কবির, ফারিয়া শাহরিন, অভিনেতা সজল, গায়িকা কোনাল, নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ, প্রযোজক শাহরিয়ার শাকিল, উপস্থাপক রুম্মান রশিদ খানসহ আরও অনেকে।

গেল বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) বাগদানের খবর দিয়ে বিদ্যা সিনহা মিম জানান, তার হবু স্বামীর নাম সনি পোদ্দার। বাড়ি কুমিল্লা; পেশায় তিনি ব্যাংকার। বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তার পর প্রেম।

মিমের বর সনি পোদ্দার দেশের শীর্ষস্থানীয় একটি ব্যাংকের সঙ্গে যুক্ত আছেন। ছয় বছরের প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

২০০৭ সালে সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। পুরস্কার হিসেবে হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের সুযোগ পান তিনি। এর সিনেমায় দীর্ঘ বিরতি নিলেও বিজ্ঞাপন ও নাটকে ছিলেন অন্যতম প্রধান মুখ।

বর্তমানে সিনেমাই মিমের ধ্যানজ্ঞান। তার হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’ ও দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’। মুক্তির অপেক্ষায় রয়েছে রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ ও ‘পরাণ’।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুট করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর