• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
  • English Version

শরীয়তপুরে মোবাইল টাওয়ার নির্মাণ কাজ পরিদর্শন করলেন বিটিআরসি চেয়ারম্যান

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ২৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
bd telecom news

টেলিযোগাযোগ খাতের অবকাঠামো উন্নয়ন ও মানসম্মত গ্রাহক সেবা নিশ্চিতকরণে বিটিআরসি’র নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার মধ্য লোনসিং গ্রামে মোবাইল টাওয়ার নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর চেয়ারম্যান জনাব শ্যাম সুন্দর সিকদার।

বুধবার বিকেলে বিটিআরসি’র লাইসেন্সভূক্ত মোবাইল টাওয়ার নির্মাণকারী প্রতিষ্ঠান ইডটকো বাংলাদেশ লিমিটেড কর্তৃক নির্মাণাধীন গ্রাউন্ড বেজড টাওয়ারের সার্বিক কার্যক্রম সর্ম্পকে খোঁজ খবর নেন বিটিআরসি চেয়ারম্যান। পরিদর্শনকালে তিনি স্বল্প সময়ে টাওয়ার নির্মাণ কার্যক্রম শেষ করার বিষয়ে গুরুত্বারোপ করেন এবং সকল মোবাইল অপারেটর যাতে টাওয়ারে যুক্ত হয়ে গ্রাহকসেবা প্রদান করে সে বিষয়ে উদ্যোগ নেয়ার পরামর্শ দেন।

ইডটকো কর্মকর্তারা জানান, মোবাইল টাওয়ারের নির্মাণ কাজ শেষ হলে অত্র এলাকার গ্রাহকরা নিরবচ্ছিন্ন ৪জি নেটওয়ার্কসহ মানসম্পন্ন টেলিযোগাযোগ সেবা গ্রহণ করতে পারবেন। প্রাথমিকভাবে টাওয়ারে মোবাইল অপারেটর রবির সেবা পাওয়া যাবে এবং পরবর্তীতে বাকী মোবাইল অপারেটরগুলো এই টাওয়ারে যুক্ত হবে। এ সময় উপস্থিত ছিলেন ইডটকো’র হেড অব রিজিওনাল অপারেশন (জোন) মো: হাফিজুর রহমান এবং হেড অব রিজিওনাল অপারেশন (ক্লাস্টার) মো: জিয়াউল হকসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পরবর্তীতে বৃহস্পতিবার সকালে বিটিআরসি’র চেয়ারম্যান জনাব শ্যাম সুন্দর সিকদার মাদারীপুর জেলা প্রশাসনের উদ্যোগে সরকারি কর্মকর্তা,সুধীজন,   স্কুল-কলেজের শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন টেলিযোগাযোগ সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে আয়োজিত মতবিনিময় সভা যোগদান করেন। এ  সময় তিনি মানসম্মত টেলিযোগাযোগ সেবা  নিশ্চিতে বিটিআরসি কর্তৃক গৃহীত কার্যক্রমসমূহ তুলে ধরেন এবং তা বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ০৯ জুন ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর